ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

জাতীয়

সিরাজদিখানে মোটরসাইকেল চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২১
সিরাজদিখানে মোটরসাইকেল চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার আটক তিনজন

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলা থেকে ফেনসিডিল ও ইয়াবাসহ আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের দলনেতাসহ তিন জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।  

শুক্রবার (১৫ জানুয়ারি) ভোরে উপজেলার খাসমহল বালুরচর এলাকায় থেকে তাদের গ্রেফতার করা হয়।

দুপুরের দিকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায় ডিবি পুলিশ।  

গ্রেফতাররা হলেন- টঙ্গীবাড়ী উপজেলার পাইকপাড়া গ্রামের মৃত আবু বক্করের ছেলে দলনেতা মো. আতাউর রহমান লিও (৩৪), একই উপজেলার দক্ষিণ পাইকপাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মোহাম্মদ মিলন (৩২) ও মধ্য পাইকপাড়া গ্রামের মো. আক্তার হোসেনের ছেলে মোহাম্মদ রাজু হসেন রাজিব (৩৪)।  

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক মামুন বাংলানিউজকে জানান, গোপন তথ্যের ভিত্তিতে ভোরে উপজেলার খাসমহল বালুরচর এলাকায় থেকে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের দলনেতা তিন জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারদের কাছে থেকে ৩০ বোতল ফেনসিডিল, ১০০ পিস ইয়াবা জব্দ করা হয়। এছাড়া একটি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে। গ্রেফতার তিন জনের বিরুদ্ধে থানায় একাধিক মামলা আছে। তাদের প্রত্যেকের বিরুদ্ধে মুন্সিগঞ্জের সিরাজদিখান থানায় নিয়মিত মামলা রুজু আছে।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa