ঢাকা, শুক্রবার, ৮ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারি ২০২১, ০৮ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

অদ্ভুত এক রেস্তোরাঁ ‘মৌবন’!

শেখ তানজির আহমেদ, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
অদ্ভুত এক রেস্তোরাঁ ‘মৌবন’!

সাতক্ষীরা: সাতক্ষীরার বাইপাস সড়কের বকচরা মোড়ে অ্যাকুরিয়ামের আদলে গড়ে তোলা হয়েছে একটি ব্যতিক্রমধর্মী এক রেস্তোরাঁ। রেস্তোরাঁটির নাম ‘মৌবন রেস্টুরেন্ট ও পার্টি সেন্টার’।

অদ্ভুত এই রেস্তোরাঁর ভেতরে গোড়ালি সমান পানি। এই পানিতে পা ডুবিয়ে খাবারের স্বাদ নিচ্ছেন ভোজন রসিকরা। আর পানির মধ্যে ঘুরে বেড়াচ্ছে রং বেরংয়ের ছোট ছোট মাছ।

ইন্দোনেশিয়া, সিংগাপুর, ভিয়েতনাম বা থাইল্যান্ডের আদলে গড়ে তোলা এই রেস্তোরাঁয় গিয়ে আনন্দে আত্মহারা হচ্ছেন অনেকেই। খাওয়ার পাশাপাশি ছবি ও সেলফি তুলেই যেন মন ভরছে তাদের। আর শিশুরা তো মাছের সঙ্গে মেতে উঠছে খেলায়।

একটু ব্যয়বহুল হলেও এখানকার খাবারের মান বেশ ভালো। চাইনিজ, থাই ও বাংলা খাবারের পাশাপাশি সরধরনের ফাস্ট ফুডের সমাহারে গড়ে তোলা এই রেস্তোঁরায় ভিড় বাড়ছে প্রতিদিনই। ছোট বড় সবারই মন কাড়ছে মৌবন রেস্টুরেন্ট ও পার্টি সেন্টার।

মৌবন রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারের স্বত্বাধিকারী দেলোয়ার হোসেন বাংলানিউজকে বলেন, ইউটিউবে ভিয়েতনামের একটি রেস্টুরেন্ট দেখে ‘মৌবন’ নামে এই রেস্টুরেন্টটি গড়ে তোলার জন্য উদ্বুদ্ধ হই। ভেবেছিলাম ভিয়েতনামে সম্ভব হলে, আমাদের দেশে সম্ভব হবে না কেন। যদিও প্রথমে একটু চিন্তা ছিল কতটুকু সাড়া পাব, সেটা নিয়ে। কিন্তু এখন মানুষের জায়গা দেওয়াই কঠিন হয়ে পড়ছে। আবার শীত মৌসুম চলে এসেছে, সেটা নিয়েও বর্তমানে একটু চিন্তায় রয়েছি।

 

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa