ঢাকা, শুক্রবার, ৮ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারি ২০২১, ০৮ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

অকটেন ঢেলে গায়ে আগুন, গ্রেফতার ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪২ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২০
অকটেন ঢেলে গায়ে আগুন, গ্রেফতার ৩

ঢাকা: রাজধানীর শ্যামপুরে ফিলিং স্টেশনের কর্মচারী রিয়াদ হোসেনের (২০) গায়ে অকটেন ঢেলে আগুন লাগিয়ে হত্যাচেষ্টার ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে শ্যামপুর থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) তাদের গ্রেফতার করা হয় বলে জানান ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেসন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) ওয়ালিদ হোসেন।

গ্রেফতাররা হলেন- মাহমুদুল হাসান ইমন (২২), ফাহাদ আহাম্মেদ পাভেল (২৮) ও শহিদুল ইসলাম রনি (১৮)। তারাও একই ফিলিং স্টেশনে ভিকটিম রিয়াদের সহকর্মী।

শ্যামপুর থানা সূত্রে জানা যায়, গত ৪ নভেম্বর শ্যামপুরের জুরাইন মাজার গেট এলাকার এস আহাম্মেদ সিএনজি ফিলিং ষ্টেশনে নজেল অপারেটর হিসেবে যোগদান করেন ভিকটিম রিয়াদ। নিয়োগের পর থেকেই ফাহাদ ভিকটিমের সঙ্গে অকারণে খারাপ আচরণ করতেন। এক পর্যায়ে গত ২৪ নভেম্বর ভোরে ফিলিং ষ্টেশনের স্টাফ রুমে রিয়াদকে হত্যার উদ্দেশ্যে গায়ে অকটেন ঢেলে আগুন ধরিয়ে দেন ইমন ও রনি। ফাহাদের পূর্ব পরিকল্পনা অনুযায়ী এ ঘটনাটি ঘটে বলে জানা গেছে।

আগুনে ভিকটিমের হাঁটু থেকে গলা পর্যন্ত শরীরের অধিকাংশ পুড়ে গুরুতর জখম হন। বর্তমানে তিনি শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন।

** পেট্রোল পাম্পে কর্মচারীর শরীরে আগুন দিলেন সহকর্মীরা

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২০
পিএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa