ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মাঘ ১৪২৭, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

‘নিপুন অভিনয়ে দর্শকদের মুগ্ধ করতে আলী যাকের ছিলেন অনন্য’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩১ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২০
‘নিপুন অভিনয়ে দর্শকদের মুগ্ধ করতে আলী যাকের ছিলেন অনন্য’ আলী যাকের

ঢাকা: একুশে পদকপ্রাপ্ত সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও বরেণ্য অভিনেতা আলী যাকেরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের।

শুক্রবার (২৭ নভেম্বর) গণমাধ্যমে পাঠানো এক বার্তায় তিনি এ শোক প্রকাশ করেন।

শোক বার্তায় প্রয়াত আলী যাকেরের বিদেহী আত্মার শান্তি কামনার পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি।

শোক বার্তায় জাপা চেয়ারম্যান বলেন, আলী যাকের ছিলেন দেশের সাংস্কৃতিক কর্মীদের মধ্যমণি। সাংস্কৃতিক কর্মীদের ঐক্যের প্রতীক ছিলেন তিনি। মঞ্চ, টেলিভিশন ও বেতারের মাধ্যমে নাটকে অনন্য দক্ষতা দেখিয়েছেন। পাশাপাশি চলচ্চিত্রে অভিনয়েও দারুণ নৈপুণ্য প্রদর্শন করেছেন আলী যাকের। নিপুন অভিনয়ে দর্শকদের মুগ্ধ করতে আলী যাকের ছিলেন অনন্য। তার মৃত্যুতে দেশের সাংস্কৃতিক অঙ্গনে যে শূন্যতা সৃষ্টি হয়েছে তা সহসাই পূরণ হবার নয়। একুশে পদক, বাংলাদেশ শিল্পকলা একাডেমি পুরস্কার, বঙ্গবন্ধু পুরস্কার, মুনীর চৌধুরী পদক, নরেন বিশ্বাস পদকসহ অনেক পুরস্কার ও সম্মাননা পাওয়া আলী যাকের অনুপ্রেরণা হয়ে থাকবেন সাংস্কৃতিক চর্চায়।

একুশে পদকপ্রাপ্ত সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও বরেণ্য অভিনেতা আলী যাকেরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাপার মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

বাংলাদেশ সময়: ১১২৬ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২০
এসএমএকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa