ঢাকা, শনিবার, ৩ মাঘ ১৪২৭, ১৬ জানুয়ারি ২০২১, ০১ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

পাশের বাড়ি খেলতে যাওয়ায় ভাগ্নির নিম্নাঙ্গে খুন্তির ছ্যাঁকা, মামি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৬ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
পাশের বাড়ি খেলতে যাওয়ায় ভাগ্নির নিম্নাঙ্গে খুন্তির ছ্যাঁকা, মামি আটক আটক শাহনাজ পারভীন। ছবি: বাংলানিউজ

বরিশাল: ব‌রিশালের গৌরনদী উপজেলায় পাশের বা‌ড়ি খেলতে যাওয়ায় ৪ বছর ৯ মাসের ভা‌গ্নির নিম্নাঙ্গে গরম খু‌ন্তির ছ্যাঁকা দিয়েছেন মা‌মী। এ ঘটনায় শাহনাজ পারভীন নামের ওই নারীকে আটক করেছে থানা পুলিশ।

বুধবার (২৫ নভেম্বর) দিনগত রাতে ব‌রিশালের গৌরনদী থানা পু‌লিশ তা‌কে আটক করে এবং নির্যাতনের শিকার শিশুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভ‌র্তি করা হয়েছে।  

গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন বাংলানিউজকে জানান, ওই শিশুর বাবা মায়ের মধ্যে পা‌রিব‌ারিক কলহ থাকায় তারা একসঙ্গে থাকেন না। সে কারণে শিশু‌টি উপজেলার বাদামতলী গ্রামে মামার বা‌ড়িতে থাকে।  

গত ২১ নভেম্বর বিকেলে শিশু‌টি প্র‌তিবে‌শীর বা‌ড়িতে খেলতে গেলে রাগ হয়ে তার মামি শাহনাজ পারভীন তার নাভী ও যৌনাঙ্গের মাঝে গরম খু‌ন্তি দিয়ে ছ্যাঁকা দেয়।  

বিষয়‌টি জানতে পারলে রাতে পু‌লিশ শিশু‌টি‌কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভ‌র্তি করে এবং শাহনাজ পারভীনকে আটক করে। এ ঘটনায় নির্যাতনের শিকার শিশুটির বাবা বাদী হয়ে গৌরনদী থানায় এক‌টি মামালা দায়ের করেছেন।  

বাংলাদেশ সময়: ০৪৪৫ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
এমএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa