ঢাকা, শুক্রবার, ৮ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারি ২০২১, ০৮ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

যশোরে দুর্ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যান নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২০
যশোরে দুর্ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যান নিহত রেজাউল হাসান সরদার

যশোর: যশোরের ঝিকরগাছায় মোটরসাইকেল দুর্ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা রেজাউল হাসান সরদার (৫২) নিহত হয়েছেন।  এ সময় ওই মোটরসাইকেলের আরোহী হাবিল আহমেদ (৫২) আহত হয়েছেন।



বুধবার (২৫ নভেম্বর) যশোর-বেনাপোল সড়কের ঝিকরগাছা উপজেলার কীর্ত্তিপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, হতাহতরা মোটরসাইকেলযোগে যশোর থেকে ঝিকরগাছার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে কীর্ত্তিপুর নামে একটি স্থানে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা দিলে রেজাউল হাসান ঘটনাস্থলে প্রাণ হারান।   হাবিলকে আহতাবস্থায় যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যশোর জেনারেল হাসপাতালের ডা. এম আব্দুর রশিদ বাংলানিউজকে বলেন, আহতের অবস্থা আশঙ্কাজনক।  

যশোর নগর বিএনপির সাধারণ সম্পাদক মুনীর আহমেদ সিদ্দিকী বাচ্চু বলেন, রেজাউল হাসান যশোর সদরের রামনগর ইউনিয়রে সাবেক চেয়ারম্যান এবং বিএনপির নেতা ছিলেন। তার বাড়ি যশোর সদরের রামনগরে। সকালে যশোরে আদালতে কাজ সেরে তিনি ঝিকরগাছায় যাচ্ছিলেন। তার মরদেহ ঝিকরগাছায় দূরসম্পর্কের বোন বিএনপিনেত্রী সাবেরা সুলতানার বাসায় রয়েছে বলে তিনি জানান।
  
ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বাংলানিউজকে বলেন, আমি যশোরে একটি প্রোগ্রামে রয়েছি। মোটরসাইকেল দুর্ঘটনা একজন নিহত ও একজন আহত হয়েছেন বলে শুনেছি।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২০
ইউজি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa