ঢাকা, শুক্রবার, ৮ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারি ২০২১, ০৮ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

করোনায় জেলা রেজিস্ট্রার সামসুজ্জামানের মৃত্যু, আইনমন্ত্রীর শোক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২০
করোনায় জেলা রেজিস্ট্রার সামসুজ্জামানের মৃত্যু, আইনমন্ত্রীর শোক জেলা রেজিস্ট্রার সামসুজ্জামান সরদার

ঢাকা: করোনা ভাইরাসজনিত রোগ কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে মারা গেছেন জেলা রেজিস্ট্রার সামসুজ্জামান সরদার।  

বুধবার (২৫ নভেম্বর) ভোরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সামসুজ্জামান মারা যান বলে জানান আইন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা রেজাউল করিম।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক। শোকাবার্তায় আইনমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
 
সামসুজ্জামান সরদারের মৃত্যুতে আরও শোক প্রকাশ করেছেন আইন ও বিচার বিভাগের সচিব মো. গোলাম সারওয়ার এবং নিবন্ধন অধিদপ্তরের মহাপরিদর্শক শহীদুল আলম ঝিনুক। এছাড়া পৃথক শোক প্রকাশ করেছে বাংলাদেশ রেজিস্ট্রেশন সার্ভিস অ্যাসোসিয়েশন।
 
সর্বশেষ কক্সবাজারের চকরিয়া উপজেলায় সাব-রেজিস্ট্রার পদে কর্মরত থাকাকালীন তাকে জেলা রেজিস্ট্রার পদে পদোন্নতি দিয়ে সুনামগঞ্জে পদায়ন করা হয়। কিন্তু অসুস্থতার কারণে তিনি সেখানে যোগ দিতে পারেননি। করোনায় আক্রান্ত হয়ে তিনি দীর্ঘদিন চিকিৎসাধীন ছিলেন।
 
সামসুজ্জামান সরদার ১৯৬৩ সালের ১৫ মে কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলায় জন্মগ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২০
এমআইএইচ/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa