ঢাকা, সোমবার, ১১ মাঘ ১৪২৭, ২৫ জানুয়ারি ২০২১, ১১ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

অগ্নিকাণ্ডে নগদ টাকা-স্বর্ণালংকার হারিয়ে সর্বস্বান্ত দোলন চন্দ্র

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৩ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২০
অগ্নিকাণ্ডে নগদ টাকা-স্বর্ণালংকার হারিয়ে সর্বস্বান্ত দোলন চন্দ্র অগ্নিকাণ্ডে নগদ টাকা-স্বর্ণালংকার হারিয়ে সর্বস্বান্ত দোলন চন্দ্র। ছবি: বাংলানিউজ

ঢাকা: নেত্রকোনার কলমাকান্দা গ্রাম থেকে ১৪ মাস আগে রাজধানীর মহাখালী সাততলা বস্তিতে এসেছিলেন দোলন চন্দ্র (৩৩)। গ্রামের বাড়ির ঋণের টাকা পরিশোধ করতে পরিবারকে নিয়ে আসেন এই এলাকায়।

সোমবার (২৩ নভেম্বর) দিনগত রাত পৌনে ১২টার দিকে অগ্নিকাণ্ডে নগদ ৪০ হাজার টাকা ও দুই ভরি স্বর্ণ হারিয়ে সর্বস্বান্ত দোলন।

মঙ্গলবার (২৪ নভেম্বর) বিকেলে মহাখালী এলাকার সাততলা বস্তির বাসিন্দা দোলন বাংলানিউজকে বলেন, গ্রামে মুদির দোকান ছিল। ঋণ করে দোকান দিয়েছিলাম। কিন্তু দোকান বেশি দিন চালাতে পারিনি। ঢাকায় পোলার আইসক্রিমের ফ্যাক্টরিতে লোড-আনলোডের কাজ করি।

অগ্নিকাণ্ডের সময় কোথায় ছিলেন জানতে চাইলে তিনি বলেন, ফ্যাক্টরিতে কাজ করছিলাম। আমার পরিবার ঘুমিয়ে ছিল। আগুনের কথা জানতে পেরে ঘর থেকে বেরিয়ে যায় আমার পরিবার। আগুনের খবর পেয়ে এলাকায় আসি।

দোলন আরও বলেন, ঘরে তেমন জিনিসপত্র ছিল না। একটি খাট আর হাড়ি পাতিল, পরিবারের জিনিসপত্র। ঋণ পরিশোধ করার জন্য পরিবারের ভ্যানিটি ব্যাগে ৪০ হাজার টাকা রেখেছিলাম। একজনকে ঋণের ৫০ হাজার টাকা দিব বলে জমিয়েছিলাম। টাকা পুড়ে ছাই হয়ে গেছে। আমার পরিবারের দুই ভরি স্বর্ণালংকার ছিল। হাতের বালা, কানের দুল, আংটি ও চেইন। তাও বের করতে পারিনি। আগুনে পুড়ে গেছে।

বাংলাদেশ সময়: ০৬৫৩ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২০
এমএমআই/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa