ঢাকা, সোমবার, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ৩০ নভেম্বর ২০২০, ১৩ রবিউস সানি ১৪৪২

জাতীয়

তেঁতুলিয়ায় ইউএনও’র মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২০
তেঁতুলিয়ায় ইউএনও’র মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি ইউএনও’র মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি। ছবি: বাংলানিউজ

পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও, ভারপ্রাপ্ত) মাসুদুল হকের অফিসিয়াল নম্বর (০১৭০৮৩৯৭৭০৬) ক্লোন করে বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকাল থেকে দুর্বৃত্তরা বিভিন্ন ইউনিয়ন পরিষদের (ইউপি) সচিব, চেয়ারম্যান ও মেম্বারদের কাছে ফোন দিয়ে চাঁদা দাবি করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এদিকে ইউএনওর অফিসিয়াল নম্বর ক্লোন হওয়ার কথা বলে সবাইকে সচেতন থাকার কথা জানিয়ে বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাসও দিয়েছেন উপজেলা প্রশাসন।

বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদের পাঁচ নম্বর ওয়ার্ডের মেম্বার ফরমান আলী বাংলানিউজকে জানান, ইউএনও স্যারের নম্বর থেকে ২০ হাজার টাকা দাবি করে। পরে দ্রুত বিষয়টি উপজেলা প্রশাসনকে জানানো হয়। পরে ইউএনও’র কার্যালয় থেকে বিষয়টি ভুয়া বলে নিশ্চিত করেন।  

একই ঘটনায় উপজেলার ভজনপুর ও বুড়াবুড়ি ইউনিয়ন পরিষদের সচিব ও মেম্বারকে ফোন দিয়ে টাকা দাবি করার অভিযোগ পাওয়া গেছে বলে উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়। তবে বাকি পরিষদে প্রতারকরা ফোন দিয়েছিলো কি না খোঁজ নেওয়া হচ্ছে।

এদিকে উপজেলা প্রশাসন জানায়, এটি একটি প্রতারক চক্রের কাজ। আমরা অফিসিয়াল নম্বর ক্লোন হওয়ার কথা জানিয়ে এ ব্যাপারে সবাইকে সতর্ক থাকার অনুরোধ জানিয়েছি।

ভারপ্রাপ্ত ইউএনও মাসুদুল হক বাংলানিউজকে জানান, এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। সাথে সবাইকে সচেতন থাকার পরামর্শ দেয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২০
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa