ঢাকা, বৃহস্পতিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ২৬ নভেম্বর ২০২০, ০৯ রবিউস সানি ১৪৪২

জাতীয়

দুর্গাপূজায় সোনাহাট স্থলবন্দর চার দিন বন্ধ থাকবে

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২০
দুর্গাপূজায় সোনাহাট স্থলবন্দর চার দিন বন্ধ থাকবে সোনাহাট স্থলবন্দর

কুড়িগ্রাম: শারদীয় দুর্গাপূজা উপলক্ষে কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার অন্তর্গত সোনাহাট স্থলবন্দর চার দিনের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে।  

আগামী শনিবার (২৪ অক্টোবর) থেকে মঙ্গলবার (২৭ অক্টোবর) পর্যন্ত চার দিন সোনাহাট স্থলবন্দর দিয়ে সব প্রকার আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকবে।

আগামী বুধবার (২৮ অক্টোবর) বন্দরের কার্যক্রম স্বাভাবিকভাবে চলবে।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) দুর্গাপূজা উপলক্ষে চার দিন স্থলবন্দরে আমদানি-রফতানি বন্ধ থাকার বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন সোনাহাট স্থলবন্দর সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি সরকার রকীব আহমেদ জুয়েল।

তিনি জানান, শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সোনাহাট স্থলবন্দরের বিপরীত দিকে ভারতের গোলকগঞ্জ স্থলবন্দরের ইমপোর্টাস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক বিশ্বজিত রায়ের সঙ্গে আলোচনা সাপেক্ষে চার দিন এ বন্দর দিয়ে আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

কাস্টমসের রাজস্ব বিভাগ ও সোনাহাট বন্দর কর্তৃপক্ষের স্থানীয় সহকারী পরিচালককে আমদানি-রফতানি চার দিন বন্ধ রাখার বিষয়টি চিঠির মাধ্যমে অবহিত করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২০ 
এফইএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa