ঢাকা, শুক্রবার, ১৪ কার্তিক ১৪২৭, ৩০ অক্টোবর ২০২০, ১২ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

তাদেরও ছেলের কবরের পাশে দাঁড়িয়ে কাঁদতে হবে: রিফাতের মা

মুশফিক সৌরভ ও শফিকুল ইসলাম খোকন  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২২ ঘণ্টা, অক্টোবর ১, ২০২০
তাদেরও ছেলের কবরের পাশে দাঁড়িয়ে কাঁদতে হবে: রিফাতের মা রিফাতের মা ও বোন। ছবি: বাংলানিউজ

বরগুনা থেকে: 'আমার ছেলের হত্যাকারীদের দৃস্টান্তমূলক বিচারের আদেশ হয়েছে। আমরা এ রায়ে খুশি।

এখন ফাঁসি দেখার অপেক্ষা। আমাদের ছেলে হত্যাকারীদের মা-বাবারাও আমার মতো তাদের ছেলের কবরের পাশে দাঁড়িয়ে কাঁদবে। রায়ের পর এমন কথা বললেন নিহত রিফাতের বাবা আবদুল হালিম দুলাল শরীফ ও রিফাতের মা ডেইজি আক্তার।

মামলার বাদী রিফাতের বাবা আবদুল হালিম দুলাল শরীফ বলেন, অপরাধ করে কেউ পার পায় না এটাই প্রমাণ হয়েছে। রাষ্ট্র বিচার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিয়ে দেশবাসীকে জানিয়ে দিক, অপরাধ করে কেউ বাঁচতে পারে না। মিন্নিসহ সব আসামির শাস্তি চাই আমরা।

রিফাতের মা ডেইজি আক্তার বলেন, আমার ছেলে মারা যাওয়ার দিন থেকে প্রতিদিনই কবরের পাশে গিয়ে চোখের পানি ফেলেছি আর ছেলের হত্যাকারীদের বিচার চেয়েছি আল্লাহর কাছে। আজ রায় শুনে মনে শান্তি পেয়েছি।  

তিনি আরও বলেন, আমি সব আসামির ফাঁসি চাই। এমন জঘন্য হত্যাকাণ্ড যেন আর না হয়। আমার মতো আর কোনো মায়ের বুক যেন খালি না হয়।

নিহত রিফাতের বোন ইশরাত জাহান মৌ বলেন, আমার ভাইকে যেভাবে নির্মমভাবে কুপিয়ে হত্যা করেছে তাদেরও এরকম কুপিয়ে মারা উচিত। কিন্তু আইনত এটি সম্ভব নয়। তাই আমি চাই মিন্নিসহ আসামিদের ফাঁসি হোক। আমার মতো আর কোনো বোন যেন ভাই হারা না হয়।

বাংলাদেশ সময়: ০৪১৯ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa