ঢাকা, শুক্রবার, ৭ কার্তিক ১৪২৭, ২৩ অক্টোবর ২০২০, ০৫ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

রূপগঞ্জে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, তিনজনের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২০
রূপগঞ্জে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, তিনজনের কারাদণ্ড

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে ৫ কিলোমিটার ব্যাপী অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে ভ্রাম্যমান আদালত।  

সোমবার (২১ সেপ্টেম্বর) দুপুর থেকে বিকেল পর্যন্ত তারাবো পৌরসভার বরপা ও মাসাবো এলাকায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ্ নূসরাত জাহানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

 

এসময় গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে গেলে এলাকাবাসী বাধা প্রদান করেন। গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করাকালে বাধা প্রদান করায় নারীসহ তিনজনকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে ভ্রাম্যমান আদালত।  

দণ্ডপ্রাপ্তরা হলেন, দক্ষিণ মাসাবো এলাকার শিমুল মিয়ার স্ত্রী শেফালী বেগম, একই এলাকার আব্দুর রহমানের ছেলে মীর হোসেন ও আব্দুর রশীদের ছেলে শামীম।

উপজেলা নির্বাহী অফিসার শাহ্ নূসরাত জাহান জানান, সোমবার দুপুর থেকে বিকেল পর্যন্ত তিতাস কর্তৃপক্ষ ও ভ্রাম্যমান আদালত তারাবো পৌরসভার বরপা ও মাসাবো এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এসময়র ৫ কিলোমিটার ব্যাপী ৪টি প্রতিষ্ঠানের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এছাড়া ভাই ভাই বিরিয়ানি হাউজকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। পরে বিকেলে ভ্রাম্যমান আদালত ও তিতাস কর্তৃপক্ষ মাসাবো এলাকায় গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে গেলে বাধা প্রদান করায় তিনজনকে ৬ মাস, ৪ মাস ও ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।  

অভিযানে উপস্থিত ছিলেন তিতাস গ্যাস সোনারগাঁও আঞ্চলিক শাখার উপ-ব্যবস্থাপক বরুণ কুমার রায়, প্রকৌশলী রিফাত আব্দুল্লাহ, সহকারী ব্যবস্থাপক সরোয়ার হোসেন, সহকারী প্রকৌশলী তানভীর হাসান, জহিরুল ইসলাম, খইয়ুম ব্যাপারী, ফারুক হোসেন, ওয়াদুদ মিয়া, হাফিজ, প্রদীপ বিশ্বাসসহ পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা।  

বাংলাদেশ সময়: ০৪৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa