ঢাকা, শনিবার, ১৫ কার্তিক ১৪২৭, ৩১ অক্টোবর ২০২০, ১৩ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

৩৮ জনের মধ্যে ১৬ জনের ডোপ টেস্টের রিপোর্ট পজেটিভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২০
৩৮ জনের মধ্যে ১৬ জনের ডোপ টেস্টের রিপোর্ট পজেটিভ মাদকসেবীদের আটক করে পুলিশ, ছবি: বাংলানিউজ

সাতক্ষীরা: সাতক্ষীরার মাদকসেবীদের অন্যতম গন্তব্যস্থল ভোমরা। জেলার বিভিন্ন এলাকা থেকে মাদকসেবীরা ভোমরায় এসে মাদক সেবন করে আবার ফিরে যান।

ঠিক এমনই সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে হঠাৎ করেই সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর্জা সালাউদ্দিনের নেতৃত্বে ২০ সদস্যের একটি দল ভোমরা স্থলবন্দর সড়কের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদকসেবী সন্দেহে ৩৮ যুবককে আটক করে। পরে ডোপ টেস্টের জন্য তাদের সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।  
আটক ৩৮ জনের মধ্যে ১৬ জনের ডোপ টেস্টের রিপোর্ট পজেটিভ এসেছে।

অতিরিক্ত পুলিশ সুপার মীর্জা সালাউদ্দিন জানান, পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের নির্দেশনায় হঠাৎ করেই এ মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়। অভিযানে সাতক্ষীরা সিভিল সার্জনের কার্যালয়ের মেডিক্যাল অফিসার জয়ন্ত সরকার, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান, পুলিশ পরিদর্শক বিপ্লব সরকার, উপ-পরিদর্শক (এসআই) প্রদীপ কুমার সানা, এসআই মানিক কুমার সাহা, এসআই হাবিব, এসআই অহিদুলসহ ২০ সদস্যের একটি দল অংশ নেয়।

তিনি আরও জানান, আটক ৩৮ জনের মধ্যে ১৬ জনের ডোপ টেস্টের রিপোর্ট পজেটিভ এসেছে। এখন মাদকাসক্ত প্রমাণিত ১৬ জনের কাছে যারা মাদক বিক্রি করে, তাদের শনাক্ত করার চেষ্টা চলছে। এ ব্যাপারে মামলা দায়ের করা হচ্ছে।

বাংলাদেশ সময়:  ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa