ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০, ১২ সফর ১৪৪২

জাতীয়

‘রিজেন্ট-জেকেজি সম্পর্কে যা জানি বলেছি’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
‘রিজেন্ট-জেকেজি সম্পর্কে যা জানি বলেছি’ স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালক আবুল কালাম আজাদ, ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর বিতর্কিত রিজেন্ট হাসপাতাল ও জেকেজি হেলথ কেয়ার সম্পর্কে যা জানেন, তা দুদকের অনুসন্ধান দলকে বলেছেন বলে জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালক (ডিজি) অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রধান কার্যালয়ে হাজির হওয়ার পর পাঁচ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

এর আগে বুধবারও (১২ আগস্ট) করোনাকালে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী কেনায় দুর্নীতির অনুসন্ধান তদন্তের তলবে দুদকে হাজির হয়েছিলেন আবুল কালাম আজাদ।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার কিছু পরে টানা দ্বিতীয়দিনের মতো দুদক কার্যালয়ে আসেন আবুল কালাম আজাদ। এরপর সকাল ১০টা থেকে দুদকের পরিচালক শেখ মো. ফানাফিল্যার নেতৃত্বাধীন একটি দল তাকে জিজ্ঞাসাবাদ শুরু করে। তিনি রিজেন্ট হাসপাতাল, এর চেয়ারম্যান মো. সাহেদসহ তলব বিষয়ক যা জানেন, তা বলেছেন। তবে এবারও কী বলেছেন, সেটা বলেননি।

পাঁচ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে লিখিত বক্তব্যে আবুল কালাম আজাদ বলেন, রিজেন্ট হাসপাতাল ও জেকেজি হেলথ কেয়ারের বিষয়ে দুর্নীতি দমন কমিশন তদন্ত করছে। সাবেক মহাপরিচালক হিসেবে আমি কী জানি, তার জন্য দুদকের তদন্ত কর্মকর্তা আজ আমাকে আসার অনুরোধ করেছিলেন। আমি যা জানি তা তাদের বিস্তারিত বলেছি। তদন্তাধীন বিষয় সম্পর্কে এ মুহূর্তে আমার পক্ষে এর বেশিকিছু আপনাদের বলা সম্ভব নয়।

আগের দিনের ধারাবাহিকতায় বৃহস্পতিবারও সাংবাদিকদের কোনো প্রশ্নের উত্তর দেননি সমালোচনার মুখে পদত্যাগ করা ডিজি আবুল কালাম আজাদ।

আরও পড়ুন>> ‘জবাব’ দিতে দুদকে আবুল কালাম আজাদ

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
ডিএন/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa