ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

জাতীয়

সাভারে পানিতে ডুবে দুই যুবকের মৃত্যু

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০২০
সাভারে পানিতে ডুবে দুই যুবকের মৃত্যু প্রতীকী

সাভার (ঢাকা): সাভারের বনগাঁও ইউনিয়নের বেড়াইদ দাসপাড়া এলাকায় তুরাগ নদীর শাখা বিলে বিলের পানিতে ডুবে নিখোঁজ হওয়ার ১৬ ঘণ্টার পর দুই যুবক মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

মঙ্গলবার (১১ আগস্ট) বিকেলে বাংলানিউজকে বিষয়টি জানান ফায়ার সার্ভিসের সদর দপ্তরের সিনিয়র স্টেশন অফিসার প্রিন্স হাওলাদার।

এর আগে, সকাল ৯টার দিকে বিলের বেড়াইদ দাসপাড়া এলাকা থেকে মরদেহ দু’টি উদ্ধার করা হয়।

নিহত দুই যুবকের নামই সুমন। তাদের বয়স ১৯ ও ২০। দু’জনের বাড়ি সাভারের বেড়াইদ উত্তর ও দক্ষিণপাড়া এলাকায়। নিহত দু’জনের মধ্যে পেশায় একজন ইলেকট্রিক মিস্ত্রি এবং অন্যজন ট্রাকচালক ছিলেন বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, সোমবার (১০ আগস্ট) বিকেলে ইঞ্জিনচালিত ট্রলারে করে সাভারের বেড়াইদ দাসপাড়া এলাকায় বিলে বনভোজনের স্থান দেখতে যান ছয় যুবক। পরে দাসপাড়া এলাকায় তাদের ট্রলারটি একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এতে বৈদ্যুতিক তার ছিঁড়ে পড়লে জুয়েল নামে এক যুবক গুরুতর আহত হন। ট্রলারে থাকা অপর পাঁচ যুবক আতঙ্কে বিলের পানিতে লাফিয়ে পড়েন। সে সময় দুই সুমন নিখোঁজ হন এবং অন্যরা সাঁতারে তীরে উঠতে সক্ষম হন। মঙ্গলবার সকালে বিলের পানি থেকে ওই দুই যুবকের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। এছাড়া আহত জুয়েলকে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

সিনিয়র স্টেশন অফিসার প্রিন্স হাওলাদার বাংলানিউজকে বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে স্থানীয় প্রশাসনের সহযোগিতায় তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa