ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

জাতীয়

হাসানপুর হাওর থেকে কলেজ শিক্ষকের মরদেহ উদ্ধার, শিক্ষার্থী নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩০ ঘণ্টা, আগস্ট ৯, ২০২০
হাসানপুর হাওর থেকে কলেজ শিক্ষকের মরদেহ উদ্ধার, শিক্ষার্থী নিখোঁজ কিশোরগঞ্জ

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের করিমগঞ্জ ও মিঠামইন উপজেলার সীমান্তবর্তী হাসানপুর সেতু এলাকার হাওরের পানি থেকে হাদিউল ইসলাম রুবেল (৩৩) নামে এক কলেজ শিক্ষকের মরদেহ উদ্ধার করা হয়েছে।  

শনিবার(৮ আগস্ট) দিনগত রাতে করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমিনুল ইসলাম এ তথ্য জানান।

 

এর আগে শনিবার (৮ আগস্ট) সন্ধ্যায় হাসানপুর সেতু এলাকার হাওরের পানি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।  

নিহত হাদিউল ইসলাম রুবেল কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার জালালপুর ইউনিয়নের চরপুক্ষিয়া গ্রামের শামসুল ইসলামের ছেলে এবং টাঙ্গাইলের সখিপুর সরকারি মহিলা কলেজের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের প্রভাষক।

জীবত উদ্ধার শোভন ও নিখোঁজ সৌরভ একই গ্রামের চরপুক্ষিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাইমুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (৮ আগস্ট) দুপুরে ৮টি মোটরসাইকেল যোগে কটিয়াদী উপজেলার জালালপুর ইউনিয়নের চরপুক্ষিয়া গ্রামের ১৬ জন তরুণ-যুবক হাসানপুর সেতুর কাছে হাওর পর্যটন এলাকায় ভ্রমণে যায়। সেখানে ইঞ্জিন চালিত ট্রলার ভাড়া নিয়ে বেড়ানো শেষে তারা সন্ধ্যার আগে হাসানপুর সেতুর পূর্ব প্রান্তের করিমগঞ্জ উপজেলার সীমানায় প্রবল স্রোতের পানিতে সাঁতার কাটতে নামে।  

এক পর্যায়ে প্রবল স্রোতের টানে পানিতে ডুবে নিখোঁজ হয় একই পরিবারের রুবেল, তার চাচাতো ভাই শোভন ও শোভনের বড় ভাই সৌরভ। পরে সন্ধ্যায় রুবেলকে মৃত এবং তার চাচাতো ভাই দশম শ্রেণির শিক্ষার্থী ফারহান শোভনকে জীবিত অবস্থায় উদ্ধার করে স্থানীয় ডুবুরি দল। শোভনের বড় ভাই কিশোরগঞ্জের ওয়ালীনেওয়াজ খান কলেজের অনার্স দ্বিতীয় বর্ষ ইংরেজি বিভাগের শিক্ষার্থী সৌরভ নিখোঁজ রয়েছেন।  

এদিকে উদ্ধার হওয়া স্কুল শিক্ষার্থী শোভনকে চিকিৎসার জন্য মুমূর্ষু অবস্থায় বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।  

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমিনুল ইসলাম বাংলানিউজকে জানান, হাদিউল ইসলাম রুবেল নামে এক কলেজ শিক্ষকের মরদেহ উদ্ধার করা হয়েছে। জীবিত কেউ উদ্ধার হয়েছে কি-না, তা আমার জানা নাই। এ ব্যাপারে থানায় আইনি প্রক্রিয়ার কাজ চলছে।  


বাংলাদেশ সময়: ০১৩০ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২০
এসএইচএস/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa