ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০, ১২ সফর ১৪৪২

জাতীয়

ভূরুঙ্গামারীতে ট্রাকচাপায় প্রাণ গেলো দুলাভাই-শ্যালিকার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৭ ঘণ্টা, আগস্ট ৬, ২০২০
ভূরুঙ্গামারীতে ট্রাকচাপায় প্রাণ গেলো দুলাভাই-শ্যালিকার

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী শাহজাহান আলী (৪০) ও নাজমা খাতুনের (২২) মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৬ আগস্ট) সকাল ১১টার দিকে কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী সড়কের আন্ধারীঝাড় বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত শাহজাহান আলী নাগেশ্বরী উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের রতনপুর গ্রামের আব্দুল মজিদের ছেলে এবং নাজমা আক্তার নাগেশ্বরী পৌরসভার বলদিটারী এলাকার নূরল ইসলামের মেয়ে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, স্থানীয় সূত্রে জানা যায়, নাগেশ্বরী উপজেলার রায়গঞ্জ থেকে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে শাহজাহান আলী তার শ্যালিকা নাজমাকে নিয়ে মোটরসাইকেলে করে ভূরুঙ্গামারী উপজেলা সদরে যাচ্ছিলেন। এ সময় মোটরসাইকেলটি আন্ধারীঝাড় বাজার এলাকায় এলে দ্রুতগামী একটি ট্রাক গাড়িটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

দুলাভাই ও শ্যালিকাকে চাপা দেওয়া ট্রাকটির নম্বর ঢাকা মেট্রো-ট- ১৫-৬৪৮২। ট্রাকচালকটি ভূরুঙ্গামারী উপজেলার জয়মনিরহাটে রাস্তার পাশে রেখে পালিয়ে যাওয়ায় চালক পলাতক রয়েছেন।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) জাহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ট্রাকটি জয়মনিরহাট হাইস্কুল মাঠে আছে বলে সন্ধান পাওয়া গেছে তবে, চালকের খোঁজ পাওয়া যায়নি। ট্রাকচালককে আটকের চেষ্টা চলছে।

বাংলাদশে সময়: ১৩৪৯ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২০
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa