ঢাকা থেকে বগুড়ায় যোগ দেওয়া ২ নার্স করোনায় আক্রান্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মোহাম্মদ আলী হাসপাতাল

walton

বগুড়া: বগুড়ায় এবার দুই নার্স করোনায় আক্রান্ত হয়েছেন। তারা দু’জনই ২৫০ শয্যাবিশিষ্ট বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে কর্মরত এবং সম্প্রতি ঢাকা থেকে এসে যোগ দিয়েছেন।

শুক্রবার (১৫ মে) রাত সাড়ে ৯টার দিকে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন।

তিনি বলেন, আক্রান্ত দু’জনের মধ্যে একজনের বয়স ২৬ বছর ও অপরজনের ৩০। সম্প্রতি তারা ঢাকা থেকে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে যোগদান করেছেন। ওই দু’জনকে নিয়ে বগুড়ায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫১ জনে। এর আগে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১০ জন।

জানা যায়, করোনায় আক্রান্ত দুই নার্সের মধ্যে ২৬ বছর বয়সী যিনি তার বাড়ি বগুড়া কাহালু উপজেলার কালাই ইউনিয়নের কর্ণিপাড়া গ্রামে। তিনি ঢাকা থেকে গত ৩০ এপ্রিল বগুড়ায় ফিরেছেন। অপরজনের বাড়ি নওগাঁ জেলার পত্নীতলায়। তিনি ঢাকা থেকে গত ১২ মে বগুড়ায় ফিরেছেন।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন বাংলানিউজকে জানান, ওই দু’জন বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে ১৩ মে নার্স হিসেবে যোগদান করেন। এর আগে ১২ মে তাদের নমুনা সংগ্রহ করা হয়। এতে তাদের দু’জনেরই করোনা পজিটিভ এসেছে।

মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. শফিক আমিন কাজল বাংলানিউজকে জানান, করোনা শনাক্ত হওয়া দু’জন নার্স নিজ নিজ বাসায় থেকে চিকিৎসা নেবেন।

বাংলাদেশ সময়: ০১২৮ ঘণ্টা, মে ১৬, ২০২০
কেইউএ/এএ

মাদারীপুরে দুই গৃহবধুর মরদেহ উদ্ধার
রাতের আঁধারে বাড়ি বাড়ি খাবার নিয়ে সাংবাদিক ইদ্রিস
বগুড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবককে পিটিয়ে হত্যা
একা প্লেনে করে মায়ের কাছে ফিরলো পাঁচ বছরের বিহান
২০০ এতিম শিশুদের নিয়ে ঈদ উদযাপন


নজরুলজয়ন্তীতে ছায়ানটের নিবেদন
মঈনুল আহসান সাবেরের জন্ম
ইতিহাসের এই দিনে

মঈনুল আহসান সাবেরের জন্ম

চট্টগ্রামে ঈদের দিন করোনায় আক্রান্ত ১৭৯ জন
গান-আড্ডায় করোনা রোগীদের ঈদ উদযাপন ফিল্ড হাসপাতালে
প্লেন চালুর শুরুতেই ধাক্কা ভারতে, একের পর এক ফ্লাইট বাতিল