ইন্সপেক্টরসহ ৩ পুলিশ সদস্যের করোনা, কাজিপুর থানা লকডাউন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লকডাউন। প্রতীকী ছবি

walton

সিরাজগঞ্জ: ইন্সপেক্টর তদন্তসহ তিন পুলিশ সদস্যের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হওয়ায় সিরাজগঞ্জের কাজিপুর থানা লকডাউন করা হয়েছে। আক্রান্তদের সংস্পর্শে আসা সিরাজগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ ও ওসি তদন্তসহ প্রত্যেককে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। 

শুক্রবার (১৫ মে) সকালে কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. জাহিদ হাসান সিদ্দিকী এসব তথ্য নিশ্চিত করে জানান, কাজিপুর থানা ভবনকে পুরোপুরি লকডাউন করা হয়েছে এবং কর্মকর্তাসহ থানার সব পুলিশ সদস্যকে কোয়ারেন্টিনের আওতায় আনা হয়েছে। 

সিরাজগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও কাজিপুর সার্কেল) স্নিগ্ধ আকতার জানান, কাজিপুরের আইন-শৃংখলা রক্ষার জন্য একজন ইন্সপেক্টর, দুজন উপ-পরিদর্শক, দুজন সহকারী উপ-পরিদর্শক ও ১২ জন কনস্টেবলকে নিযুক্ত করা হয়েছে। উপজেলা ডাকবাংলো থেকে তারা নিয়মিত আইন-শৃংখলা রক্ষার কার্যক্রম চালাবেন। 

সিরাজগঞ্জ সিভিল সার্জন ডা. জাহিদুল ইসলাম জানান, আক্রান্ত তিন পুলিশ সদস্যের মধ্যে দুজনকে নিজ নিজ বাসায় কোয়ারেন্টিনে থেকে চিকিৎসা দেওয়া হচ্ছে। একজনকে বাগবাটি ৩১ শয্যা বিশিষ্ট কোভিড-১৯ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আক্রান্তদের সংস্পর্শে আশা প্রত্যেকের নমুনা সংগ্রহের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি। 

প্রসঙ্গত, সিরাজগঞ্জে তিন পুলিশ সদস্য ও দুই স্বাস্থ্যকর্মীসহ একদিনে ৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৮ জনে। 

বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, মে ১৫, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: সিরাজগঞ্জ
ডা. জাফরুল্লাহ চৌধুরীর রোগমুক্তি কামনা
ভারতে ২৪ ঘণ্টায় সাড়ে ৬০০০সহ মোট আক্রান্ত প্রায় দেড় লাখ
ডা. জাফরুল্লাহর রোগমুক্তি কামনা মির্জা ফখরুলের
করোনা: আরেকটি অন্ধকার সপ্তাহে ব্রাজিল 
ঈদের ছুটিতেও চলছে বন্দরের অপারেশনাল কার্যক্রম


শ্রীমঙ্গলে করোনায় পৌর কাউন্সিলরের মৃত্যু
করোনায় লাখো মৃত্যুর দেশের ছুটির দিন!
ইসলামপুর ইউএনওসহ ৪ উপজেলায় করোনায় নতুন আক্রান্ত ১৩ 
চলে গেলেন ডেপুটি স্পিকারের স্ত্রী আনোয়ারা বেগম
ছুটি নেই করোনা ল্যাবে নিয়োজিতদের