ইয়াবা মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজিজুল হক মানিককে কারাগারে পাঠানো হয়েছে।

walton

ফেনী: ইয়াবা উদ্ধারের মামলায় ফেনীর ছাগলনাইয়ার ঘোপাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজিজুল হক মানিককে কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে চট্টগ্রামের অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মহিউদ্দিন মুরাদের আদালতে আজিজুল হক আত্মসমর্পণ করে জামিন আবেদন করেছিলেন। আদালত তা নাকচ করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

মামলা সূত্রে জানা গেছে, গত ৬ ফেব্রুয়ারি গভীর রাতে হালিশহর থানার সবুজবাগ কালিবাড়ির মুখ থেকে রেহানা আক্তার সুমি (৩৫) নামে এক নারীকে আটক করে পুলিশ। এসময় তার কাছে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। গ্রেপ্তার আসামির কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে মাদক মামলায় আজিজুল হককেও আসামি করা হয়। তার সঙ্গে মানিক চেয়ারম্যানের দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক রয়েছে বলেও দাবি করেন ওই নারী।

এ ঘটনায় চট্টগ্রামের হালিশহর থানার এএস আই আবুল হোসেন বাদি হয়ে ফেনী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের রামপুর এলাকার মো. মোস্তফার মেয়ে রেহানা আক্তার সুমিকে প্রধান আসামি ও ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নের দুর্গাপুর গ্রামের আমিন শরীফের ছেলে ইউপি চেয়ারম্যান আজিজুল হক মানিক (৪৫) ও ইকবাল হোসেনকে (৩৮) আসামি করে মাদক আইনে মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা হালিশহর থানার উপপরিদর্শক শহীদ উল্লাহ বলেন, গ্রেপ্তার ওই নারী জানিয়েছেন ইয়াবাগুলো আজিজুল হকের। এ জন্য তাকে ধরতে অভিযান চালানো হয়, কিন্তু ধরা যায়নি। তিনি আদালতে আত্মসমর্পণ করেন। আদালত তাকে কারাগারে পাঠিয়েছেন। পরে শুনানির দিন পুলিশের পক্ষ থেকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করা হবে।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২০
এসএইচডি/এফএম

ক্লিক করুন, আরো পড়ুন: ফেনী
করোনা: আইনজীবীদের প্রণোদনা দেওয়ার দাবি
মোবাইল কলে জানালে পৌঁছে যা‌বে সহায়তা
ক্ষুদ্র-মাঝারি উদ্যোক্তাদের জন্য তহবিল গঠনের আহ্বান 
বরিশাল বিভাগে ২৪৬৪ জনের হোম কোয়ারেন্টিন সম্পন্ন
যুক্তরাষ্ট্রে করোনায় বিএনপি নেতার মৃত্যু, ফখরুলের শোক


সুন্দরগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী নিহত
লোহাগাড়ায় আমিনুল ইসলামের ত্রাণ পেলো ১৮শ কর্মহীন শ্রমজীবী 
ফেনীতে মারা যাওয়া সেই যুবকের করোনা নেগেটিভ
মিরপুর থানার ‘করোনা প্রতিরোধ প্লাটুন’
মার্টিন লুথার কিংয়ের প্রয়াণ