বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে তীব্র যানজট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে তীব্র যানজট। ছবি: বাংলানিউজ

walton

সিরাজগঞ্জ: ঘন কুয়াশার কারণে দুর্ঘটনা রোধে বঙ্গবন্ধু সেতুর ওপর নিয়ন্ত্রিতভাবে গাড়ি ছাড়ায় সিরাজগঞ্জের মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) সকাল থেকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে এ যানজটের সৃষ্টি হয়। 

সেতুতে ধীরে ধীরে যান চলাচল করায় যানজট কড্ডর মোড় ছাড়িয়ে নলকা এলাকা পর্যন্ত বিস্তৃত হয়েছে। এতে সিরাজগঞ্জের মহাসড়ক পুরো মহাসড়ক অচল হয়ে পড়েছে।

সয়দাবাদ এলাকার ব্যবসায়ী আশরাফুল ইসলাম বাংলানিউজকে বলেন, মহাসড়কে একটি গাড়িও চলাচল করছে না। যাত্রীরা গাড়ি থেকে নেমে সড়কে বসে রয়েছেন। সয়দাবাদ স্টেশন এলাকায় গানের আসর বসিয়েছেন যাত্রীরা।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ শহীদ আলম বাংলানিউজকে জানান, সকাল থেকে সেতুর টোলপ্লাজা বন্ধ থাকার কারণে যানজটের সৃষ্টি হয়েছে। টোলপ্লাজা স্বাভাবিক হলেই যান চলাচল স্বাভাবিক হবে বলে জানান তিনি।

.বঙ্গবন্ধু সেতু ট্রাফিক কন্ট্রোলার মাহবুবুর রহমান খান বাংলানিউজকে জানান, ঘন কুয়াশার কারণে সেতুর ওপর ১০০ মিটার দুরত্বের গাড়ি দেখা যাচ্ছে না। তাই দুর্ঘটনা রোধে সেতুর পশ্চিম দিক থেকে একটা ও পূর্ব দিক থেকে একটা করে গাড়ি ছাড়ছি।

ভোর সাড়ে ৫টার দিকে সেতুর ওপর কিছুই দেখা যাচ্ছিলো না। একটি করে গাড়ি সেতু পার করায় সেতুর পশ্চিম মহাসড়কে যানজটের সৃষ্টি হয়েছে বলেও জানান বঙ্গবন্ধু সেতু ট্রাফিক কন্ট্রোলার মাহবুবুর।

বাংলাদেশ সময়: ১০১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২০
আরআইএস/

শ্বাসকষ্ট নিয়ে চবি শিক্ষকের মৃত্যু
প্রথম ইউরোপীয় দেশ হিসেবে ‘করোনামুক্ত’ মন্টেনিগ্রো
উল্লাপাড়ায় ঘুড়ি কেনাবেচা নিয়ে সংঘর্ষে নিহত এক
ইডিইউতে হারমনি অব আর্টস আজ ও কাল
বিশ্ব তামাকমুক্ত দিবস রোববার


খুলনায় চিকিৎসাধীন অবস্থায় করোনা রোগীর মৃত্যু
ছোটপর্দায় আজকের খেলা
বরিশালে শুরু হয়েছে যাত্রীবাহী নৌযান চলাচল, যাত্রী সঙ্কট
চট্টগ্রামে ভিন্ন পরিবেশে যাত্রীদের ট্রেন যাত্রা
চেম্বার পরিচালক সৈয়দ জামাল আহমেদের মৃত্যু