ঢাকা, বৃহস্পতিবার, ৭ কার্তিক ১৪২৭, ২২ অক্টোবর ২০২০, ০৪ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

রূপগঞ্জে পূর্বশত্রুতার জেরে দুই সহোদরকে কুপিয়ে জখম 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২০
রূপগঞ্জে পূর্বশত্রুতার জেরে দুই সহোদরকে কুপিয়ে জখম 

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় পূর্ব শত্রুতার জেরে আশরাফুল ও ইসমাইল নামের দুই সহোদরকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে। 

রোববার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে এ ঘটনায় মামলা হয়েছে। গতকাল শনিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার আতলাশপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আহত দুইজনের বড় ভাই মামলার বাদী মোবারক হোসেন জানান, বালুর ব্যবসা নিয়ে দীর্ঘদিন ধরে তার সঙ্গে একই এলাকার এমরাত, জুয়েল, সুফিয়ান, হিরা, রাব্বি, শাওন ও রাজা মিয়ার বিরোধ চলে আসছিল। এরই জেরে শনিবার প্রতিপক্ষের লোকজনসহ অজ্ঞাত ১০/১২ জন ধারালো দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে তার বালুর গদিতে প্রবেশ করে তাকে না পেয়ে তার দুই ভাই আশরাফুল ও ইসমাইলকে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। এসময় প্রতিপক্ষের লোকজন বালুর গদির ঘর ও ড্রেজারের পাইপও ভাঙচুর করে এবং হুমকিধামকি দিয়ে চলে যায়। পরে পরিবারের লোকজন গিয়ে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।  

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২০
এমআরপি/এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa