বিএনপির সঙ্গে কোনো সমঝোতা নয়

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাতীয় সংসদের অধিবেশন কক্ষ ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার

walton

জাতীয় সংসদ ভবন থেকে: বিএনপির সঙ্গে কোনো ঐক্য হতে পারে না বলে জানিয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। বিএনপি-জামায়াতের সঙ্গে সমঝোতার কোনো বিষয়ই নেই বলেও মন্তব্য করেন তিনি।

রোববার (১৬ ফেব্রুয়ারি) জাতীয় সংসদের অধিবেশনে রাষ্ট্রপতির ভাষণের উপর আলোচনায় অংশ নিয়ে খাদ্যমন্ত্রী এ মন্তব্য করেন। এসময় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী সভাপতিত্ব করেন।

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেন, বিএনপি-জামায়াতের সঙ্গে কোনো ধরনের ঐক্য বা আপস করতে দেশের মানুষ রাজি নয়। বিএনপি উন্নয়ন দেখতে পারে না। বর্তমান সরকার এত উন্নয়ন করছে, এটা তাদের সহ্য হয় না। টকশোতে বলা হচ্ছে, খালেদা জিয়ার চিকিৎসার জন্য সাত চিকিৎসক নিয়োগ দেওয়া হয়েছে। কিন্তু তার যে আসল সমস্যা মানসিক রোগ, এটার জন্য কোনো ডাক্তার নিয়োগ দেওয়া হয়নি। আসলে সরকার এই মানসিক রোগের জন্য ডাক্তার নিয়োগ করতেও পারবে না।

‘তার মানসিক রোগ হচ্ছে একটাই, তাকে মুক্তি দিতে হবে। দুর্নীতির দায়ে কারাগারে রয়েছেন। তাকে সরকার কীভাবে মুক্তি দেবে? এই বিএনপি অতীতে যে দুঃশাসন, অগ্নিসন্ত্রাস চালিয়েছে, সংখ্যালঘুদের ওপর হামলা করেছে, তা এখনও অব্যাহত রেখেছে। এদের সঙ্গে আবার কীসের ঐক্য? এদের সঙ্গে সমঝোতার কোনো বিষয় নেই।’

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২০
এসকে/এএ

ক্লিক করুন, আরো পড়ুন: সংসদ
করোনা প্রতিরোধ: স্বস্তির নিশ্বাস রাতের নগরে
ময়মনসিংহে কর্মহীনদের পাশে মহানগর যুবলীগ
করোনো: সাতক্ষীরায় মানুষকে ঘরে ফেরাতে কঠোর হচ্ছে পুলিশ
কোয়ারেন্টিন না মানায় সিলেটে প্রবাসীকে জরিমানা
শিগগিরই প্রস্তুত হচ্ছে বসুন্ধরার হাসপাতাল 


করোনা মোকাবিলায় বাংলাদেশের পাশে থাকবে চীন
করপোরেট কর হার ১০ শতাংশ চায় বিসিআই 
গজারিয়ায় শিশুর মৃত্যুতে করোনা আতঙ্ক
অজ্ঞাত রোগে দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আরো ৮ শিশু
করোনা: টোকিও অলিম্পিকের নতুন সূচি ঘোষণা