ফেনীতে নানা আয়োজনে স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নানা আয়োজনে স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন। ছবি: বাংলানিউজ

walton

ফেনী: ফেনীতে নানা আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হচ্ছে। রাত ১২টা ১ মিনিট থেকে মুক্তিযুদ্ধের শহীদ স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে শুরু হয় শ্রদ্ধাঞ্জলি।

php glass

মঙ্গলবার (২৬ মার্চ) সকালে ৩১ বার তোপধ্বনির পর জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান, পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর আলম সরকার, স্থানীয় সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন।

পরে আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি, জাসদ, সিপিবি, ছাত্রলীগ, ছাত্রদল, ছাত্র ইউনিয়ন, ফেনী প্রেসক্লাব, ফেনী ফটো জার্নালিস্টস অ্যাসোসিয়েশন, মুক্তিযোদ্ধা সংসদ, আইনজীবী সমিতি, ডায়াবেটিক সমিতি, শিক্ষক সমিতি, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ, স্বেচ্ছাসেবী সংগঠন ‘সহায়’ ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন।

অন্যান্য কর্মসূচির মধ্যে ছিল- ভাষা শহীদ সালাম স্টেডিয়ামে আনুষ্ঠানিক কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনী, শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, নারীদের অংশগ্রহণে মুক্তিযুদ্ধ ভিত্তিক আলোচনা সভা, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, দুপুরে হাসপাতাল, জেলখানা, শিশু সদন ও শিশু পরিবারে উন্নত খাবার পরিবেশন, সন্ধ্যায় মুক্তিযুদ্ধ ভিত্তিক প্রামাণ্য চিত্র প্রদর্শনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

বাংলাদেশ সময়: ১২৩৪ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৯ 
এসএইচডি/আরবি/

ময়মনসিংহে প্রাইভেটকার চোরসহ আটক ৯
নবাবগঞ্জে ইছামতি নদী থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার
রাজস্থানকে হারিয়ে শীর্ষে দিল্লি
ভৈরবে নবজাতকের মরদেহ উদ্ধার
 নির্মাতা সত্যজিৎ রায়ের প্রয়াণ


নওয়াপাড়ায় ট্রেন-ট্রাকের সংঘর্ষে আহত ২০
সন্ত্রাসবাদবিরোধী লড়াইয়ে নেমেছে চীন 
ব্রুনেই সুলতানের নৈশভোজে শেখ হাসিনা
সুন্দরগঞ্জে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু
শ্রীলঙ্কার হামলা তদন্তে ইন্টারপোলের বিশেষ দল