ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয়

চট্টগ্রাম প্রেসক্লাব নির্বাচন

সভাপতি আবু সুফিয়ান, সাধারণ সম্পাদক রাশেদ রউফ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১০

চট্টগ্রাম: চট্টগ্রাম প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি পদে আবু সুফিয়ান এবং সাধারণ সম্পাদক পদে রাশেদ রউফ পুন:নির্বাচিত হয়েছেন।

শুক্রবার সকাল সাড়ে নয়টা থেকে বিকেল সাড়ে চারটা পর্যন্ত ভোটগ্রহণ শেষে রাত সাড়ে আটটায় নির্বাচন কমিশনার ও প্রবীণ সাংবাদিক মো. ইউসুফ ফলাফল ঘোষণা করেন।



নির্বাচনে সাপ্তাহিক চট্টলার সম্পাদক আবু সুফিয়ান ১৩৫ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এটিএন বাংলার স্টেশন ইনচার্জ আলী আব্বাস পেয়েছেন ৪৪ ভোট। সাধারণ সম্পাদক পদে দৈনিক আজাদীর রাশেদ রউফ পেয়েছেন ১৩১ ভোট। বিপরীতে দৈনিক পূর্বকোণের এজাজ ইউসুফী পেয়েছেন ৪৮ ভোট।

অন্যান্য পদের মধ্যে সিনিয়র সহ-সভাপতি পদে নূরুল আমিন, সহ-সভাপতি খোরশেদ আলম, যুগ্ম সম্পাদক পদে মহসিন চৌধুরী, অর্থ সম্পাদক পদে স ম ইব্রাহীম, সাংস্কৃতিক সম্পাদক রূপম চক্রবর্ত্তী, গ্রন্থাগার সম্পাদক মোহাম্মদ শহীদুল আলম, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক পদে তাপস বড়ূয়া রুমু, প্রচার ও প্রকাশনা সম্পাদক মহসিন কাজী এবং কার্যকরী সদস্য পদে শহীদ উল আলম, আবু জাফর মোহাম্মদ হায়দার, মনজুর কাদের মনজু ও চৌধুরী ফরিদ নির্বাচিত হয়েছেন।

এছাড়া ক্রীড়া সম্পাদক পদে মুহাম্মদ মোরশেদ আলম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে ১৮৪ জন ভোটারের মধ্যে ১৭৯ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa