php glass

সিংড়ায় আ.লীগ কর্মীদের বাধায় বিএনপি প্রার্থীর নির্বাচনী প্রচারণা ভণ্ডল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

নাটোরের সিংড়ায় বৃহস্পতিবার সন্ধ্যায় সরকার দলীয় কর্মীদের বাধার মুখে পৌরনির্বাচনে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী শামিম-আল রাজির নির্বাচনী প্রচারণা ভণ্ডুল হয়ে গেছে।

নাটোর: নাটোরের সিংড়ায় বৃহস্পতিবার সন্ধ্যায় সরকার দলীয় কর্মীদের বাধার মুখে পৌরনির্বাচনে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী শামিম-আল রাজির নির্বাচনী প্রচারণা ভণ্ডুল হয়ে গেছে।

এ সময় তার ৩ কর্মীকে অবরুদ্ধ করে রাখলে খবর পেয়ে পুলিশ তাদের উদ্ধার করে।

এবিষয়ে মেয়র প্রার্থী শামিম-আল-রাজি অভিযোগ করেন, ‘শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সিংড়া পৌর এলাকার নিঙ্গুইন, বালুয়াবাসুয়া, কতুয়াবাড়ি ও পাটকোল এলাকায় নির্বাচনী প্রচারণা চালানোর সময় সরকারদলীয় কর্মীরা তার সমর্থকদের বাধা দেয় এবং তাদের ধাওয়া করে। এছাড়া উত্তর দমদমা এলাকায় বিএনপির ৩ কর্মী জাকির, সাদেক ও উৎপলকে অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে।’

তবে বিএনপি প্রার্থী শামিমের এ অভিযোগ অস্বীকার করে সরকার দলীয় স্থানীয় এমপি জুনাইদ আহমেদ পলক বাংলানিউজকে জানান, ‘সিংড়ার কোথাও এ ধরনের কোনো ঘটনা ঘটেনি। পরাজয় নিশ্চিত জেনে শামিম-আল রাজি মিথ্যা অভিযোগ করেছেন।’

এ ব্যাপারে সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জানান, ‘কয়েকটি স্থানে বিএনপির সমর্থিত প্রার্থীর নির্বাচনী ক্যাম্পের সামনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী ক্যাম্প হওয়ায় কিছুটা উত্তেজনা ছড়িয়েছিল।’ তবে ধাওয়া এবং অবরুদ্ধ করে রাখার বিষয়টি অবগত নন বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১০

৩৮ আরোহী নিয়ে চিলির সামরিক বিমান ‘নিখোঁজ’
পটিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে ২ জন হাসপাতালে ভর্তি
পুলিশের অনুমতি না পাওয়ায় হচ্ছে না বিএনপির র‌্যালি
রাজশাহীর ‘টিপু রাজাকারে’র রায় বুধবার
গাজীপুরে পুলিশ পরিচয়ে ডাকাতি, ৪০ লাখ টাকার স্বর্ণ লুট


বাকলিয়ায় ওষুধের দোকানে আগুন
শীতে পুরুষের ত্বকেরও যত্ন প্রয়োজন
শেষবারের মতো নিজ বাসায় অজয় রায়
জেনে নিন বিপিএলের টিকিটের মূল্য
তদারকির অভাবে পশ্চিম রেলে বেহাল দশা, ঘটছে দুর্ঘটনা