php glass

কদমতলীর গৃহবধূ খুন: মূল দুই আসামি গ্রেপ্তার হয়নি ৬দিনেও

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ছয়দিন পেরিয়ে গেলেও রাজধানীর কদমতলীতে গৃহবধূ শিল্পী হত্যা মামলার মূল আসামি শিল্পীর স্বামী রিপন মিয়া ও শাশুড়ি মাজেদা বেগমকে  গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

ঢাকা: ছয়দিন পেরিয়ে গেলেও রাজধানীর কদমতলীতে গৃহবধূ শিল্পী হত্যা মামলার মূল আসামি শিল্পীর স্বামী রিপন মিয়া ও শাশুড়ি মাজেদা বেগমকে  গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

তাদের গ্রেপ্তারে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে বলে বাংলানিউজকে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা কদমতলী থানার উপ পরিদর্শক সিরাজুল ইসলাম।

তিনি জানান, পাঁচ আসামির মধ্যে তিনজনকে গ্রেপ্তার করতে সমর্থ হলেও এ হত্যাকাণ্ডের মূল হোতা শিল্পীর স্বামী ও শাশুড়ি পলাতক থাকার কারণে গ্রেপ্তার করা যায়নি।

এদিকে গ্রেপ্তার হওয়া তিন আসামি লিটন সরকার, শিল্পী সরকার ও লিপি সরকারের তিনদিনের রিমান্ড শেষ হচ্ছে শুক্রবার। রিমান্ডে এখনও তারা হত্যাকাণ্ডের সঙ্গে নিজেদের সম্পৃক্ততার কথা স্বীকার করেনি বলে জানান তদন্ত কর্মকর্তা।

উল্লেখ্য, গত ২৬ ডিসেম্বর রাতে কদমতলী থানাধীন মুরাদপুর হাইস্কুল রোডের ৩৩৬ নম্বর বাসায় গৃহবধূ শিল্পী খুন হন। এ ব্যাপারে সোমবার শিল্পীর বাবা নুর আলম বাদী হয়ে শিল্পীর স্বামী রিপন মিয়াসহ ৫ জনকে আসামি করে কদমতলী থানায় হত্যা মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৬০৫ঘণ্টা, ডিসেম্বর ৩১,২০১০

নূরকে পেয়ে আপ্লুত প্রতিমন্ত্রী এনাম, সালাম করলেন পা ছুঁয়ে
চূড়ান্ত তালিকায় মুশফিকসহ পাঁচ বাংলাদেশি!
৭১ একটি চেতনা, তার প্রকাশ মুক্তিযুদ্ধ জাদুঘর
অনশনরত পাটকল শ্রমিকের মৃত্যুর প্রতিবাদে বাসদের মানববন্ধন
৫ দিন পর নিখোঁজ অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার


শীতের খাবার চিকেন মোমোর রেসিপি
সিলেটকে উড়িয়ে টানা দ্বিতীয় জয় রাজশাহীর
মাছ উৎপাদনে স্বয়ংসম্পূর্ণ হবে ত্রিপুরা: বিপ্লব
হাসু-কাসু বাহিনীর মূলহোতা আটক
দুর্নীতির দায়ে কারাভোগী ব্যক্তিকে সরকার সহযোগিতা করবে না