php glass

মাদারীপুরে ট্রাক-মিনিট্রাক সংঘর্ষে নিহত ৩, আহত ৬

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

মাদারিপুরের তাঁতিবাড়ি নামক স্থানে শুক্রবার সকালে বরিশালগামী একটি সংবাদপত্রবাহী মিনি ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে ঘটনাস্থলেই ৩ জন নিহত ও ৬ জন আহত হয়েছে।

মাদারীপুর: মাদারিপুরের তাঁতিবাড়ি নামক স্থানে শুক্রবার সকালে বরিশালগামী একটি সংবাদপত্রবাহী মিনি ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে ঘটনাস্থলেই ৩ জন নিহত ও ৬ জন আহত হয়েছে।

মাদারীপুর সদর থানার উপপরিদর্শক মো. মোসলেমউদ্দিন জানান, সকাল সাড়ে ৭ টার দিকে তাঁতিবাড়ি নামক স্থানে বরিশালগামী মেসার্স আলম বুক স্টল নামের মিনি ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মিনি ট্রাকে থাকা যাত্রী ঢাকার কদমতলা এলাকার এস.এম.মোশারফ হোসেনের ছেলে রিমন হোসেনসহ (৩৭) অজ্ঞাতপরিচয় আরও দুই যাত্রী ঘটনাস্থলেই নিহত হন।

এসময় ৬ জন যাত্রী আহত হন। এদের মধ্যে বাগেরহাট জেলার মোল্লারহাট থানার গারফা গ্রামের মিজানুর রহমান মোল্লা (৩২), সিলেট জেলার ছয়ষট্টি গ্রামের আবদুল কাদের (৩৭), ঝালকাঠি জেলার রাজাপুর থানার চারাখালি গ্রামের অহিদুর মল্লিক (২৮), বরিশাল জেলার আগৈলঝাড়া থানার বাগদাহ গ্রামের শাহাবুল মোল্লা (২৬), বরিশাল জেলার নৈমিত্র গ্রামের মো. জহিরকে (৩৫) গুরুতর আহত অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনায় আহত শাহাবুল মোল্লা জানান, ‘শুক্রবার রাত ১ টার দিকে ঢাকার যাত্রাবাড়ী এলাকা থেকে ১০জন যাত্রী সংবাপত্রবাহী গাড়িতে ওঠেন’।

মাদারীপুর সদর থানার ওসি মো.কায়ুম আলী সরদার বলেন, ‘ঘাতক ট্রাকটিকে রাজৈর এলাকা থেকে আটক করা হয়েছে। তবে সংবাদপত্র বহনকারী ট্রাকের চালক ও হেলপাররা দুর্ঘটনার পরপরই পালিয়ে গেছে।’

তিনি আরও বলেন, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, ডিসেম্বও ৩১, ২০১০

ফুটবল খেলা বাঙালির রক্তের সঙ্গে মিশে আছে
নানা আয়োজনে যশোরে হানাদারমুক্ত দিবস পালন
বিএনপি আইন-আদালত মানে না: নাসিম
ডিসি হিল সংস্কৃতিচর্চার জন্য উন্মুক্ত করার দাবি
বিশ্বকাপ নয়, আপাতত বিপিএল নিয়েই ভাবছেন সানি


ধরে নিয়ে যাওয়া ২ জেলেকে ফেরত দিলো বিএসএফ
মৌসুমের শুরুতেই ভোলায় জেঁকে বসেছে শীত
মঞ্চ প্রস্তুত, উদ্বোধনের অপেক্ষা
চিরনিদ্রায় শায়িত হলেন মাহফুজুর রহমান খান
ঢাকায় তেল-গ্যাস রক্ষা কমিটির মহাসমাবেশ ৩ এপ্রিল