ঢাকা, মঙ্গলবার, ৫ কার্তিক ১৪২৭, ২০ অক্টোবর ২০২০, ০২ রবিউল আউয়াল ১৪৪২

লাইফস্টাইল

হিজড়াদের নিয়ে বন্ধুর প্রতিযোগিতার ভার্চুয়াল পুরস্কার বিতরণ

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২০
হিজড়াদের নিয়ে বন্ধুর প্রতিযোগিতার ভার্চুয়াল পুরস্কার বিতরণ

বন্ধু সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটি (বন্ধু) এই কোভিড -১৯ মহামারিতে লিঙ্গ বৈচিত্র্য সম্প্রদায়ের মানসিক চাপ কমাতে একটি প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতার আয়োজন করে। যার মূল প্রতিপাদ্য ছিল "করোনা লকডাউনের অবসরে বিনোদন"।

এরই ধারাবাহিকতায় বন্ধু গত ২২ সেপ্টেম্বর অনলাইন জুম সেশনের মাধ্যমে “প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ” অনুষ্ঠানের আয়োজন করে। বিভিন্ন সংস্থা থেকে মোট ৬০ জন অংশগ্রহণকারী এই অনুষ্ঠানে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন, বিধান ত্রিপুরা- এআইজি (ক্রাইম মেট্রো), বাংলাদেশ পুলিশ। বিশেষ অতিথি ছিলেন র্যান্ডাল বি. ওলসন- পরিচালক, অফিস অফ ডেমোক্রেসি, হিউম্যান রাইটস অ্যান্ড গভর্নেন্স (ডিআরজি), ইউএসএআইডি।

 

বন্ধুর পরিচালক, উম্মে ফারহানা জারিফ কান্তার স্বাগত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। তিনি অংশগ্রহণকারীদের প্রতি ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন। অনুষ্ঠানে পুরস্কারপ্রাপ্ত ১০ টি ভিডিওচিত্র প্রদর্শন করা হয়। পুরষ্কারপ্রাপ্তরা তাদের অনুভূতি ব্যক্ত করেন। এমন একটি আকর্ষণীয় অনুষ্ঠান আয়োজনের জন্য বন্ধু সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটিকে ধন্যবাদ জানান।  

বন্ধুর পরিচালক শহীদুল আলমের সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। তিনি এই অনুষ্ঠানটিকে সফল করার জন্য সকলকে ধন্যবাদ জানান এবং আশাবাদ ব্যক্ত করেন লিঙ্গ বৈচিত্র্যময় ও হিজড়া জনগোষ্ঠীর প্রতি সকল সম্প্রদায়ের এই সহযোগিতা ও সমর্থন ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২০
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa