কেমন হবে ফ্যাশন ট্রেন্ড ২০২০

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

২০২০ ফ্যাশন ট্রেন্ড 

walton

সময়ের সঙ্গে সঙ্গে পরিবর্তন আসে আমাদের ফ্যাশন ভাবনায়। পুরোনো ক্যালেন্ডারের মতোই আগের জনপ্রিয় অনেক ফ্যাশনও বিদায় নেয়, সেখানে নতুন বছরের সঙ্গে যুক্ত হয় ফ্যাশনের নতুন ট্রেন্ড।  

সব সময়ই তারকাদের দেখেই আমরা অনুপ্রাণিত হই, তাদের মতো সাজে নিজেদের উপস্থাপন করতে। আর তাই তারকারা বিশেষ দিনগুলোতে কেমন পোশাক পরছেন, কীভাবে সাজছেন সেসব নিয়ে লাইফস্টাইল ম্যাগাজিনগুলোতে চলে বিস্তর আলোচনা। ২০২০ শুধু একটি বছরের শুরু নয়, একটি দশকের সূচনা হলো সকালের সূর্যদয়ের মধ্য দিয়ে। 

সব সময়ের সেরা সনাতনী সাজ। লাল-মেরুন রঙা শাড়ি, সোনালি আই মেকআপ, ভেলভেট লাল ঠোঁটে। ট্রেডিশনাল গহনায় নারী সাজে পূর্ণতা আসে। আমাদের ঢালিউডের জনপ্রিয় তারকা পূর্ণিমা আর বলিউডের কাজল ২০২০-এ আবারও বুঝিয়ে দেবেন মনে হচ্ছে। 

২০২০ ফ্যাশন ট্রেন্ড 
এবারের ফ্যাশনে গুরুত্বপূর্ণ হবে ওয়েস্টার্ন পোশাকও। আর পোশাকের ডিজাইন, কাট ও রং নিয়ে চলবে সমান গবেষণা। লাল-কালো-সাদার বাইরে গিয়ে নীল-পার্পল বা হলুদ লং গাউন বা ব্লেজারেও দেখা যাবে আলিয়া-দীপিকার মতো প্রিয় তারকাদের। 

২০২০ ফ্যাশন ট্রেন্ড 

ফ্যাশন নিয়ে পিছিয়ে নেই পুরুষরাও। যারা একটু ফ্যান্সি পোশাক পছন্দ করেন তারা হয়ত বেছে নেবেন রনবীর সিং-এর মতো ফ্লোরাল ব্লেজার আর যারা প্রথা ভাঙতে রাজি না তাদের জন্য রণবীর কাপুরের ফরমাল পোশাক। 

বছর তো মাত্র শুরু। দেখা যাক এসবের সঙ্গে আর কী কী যোগ হয়... প্রথমে নিজেকে সুন্দর রাখুন, আপনার ব্যক্তিত্বের সঙ্গে যায়, পরিবেশ বুঝে ফ্যাশনেবল এমন পোশাকই পরুন। 

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২০ 
এসআইএস

২০ হাজার পরিবারকে চাল-ডাল দেবেন মেয়র লিটন
করোনা আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার চিঠি
প্রধানমন্ত্রীর তহবিলে ১০ কোটি টাকা দিচ্ছে বসুন্ধরা গ্রুপ
উল্লাপাড়ায় ৩০ গণপরিবহনকে জরিমানা
গরীব-অসহায়দের বাড়িতে খাদ্য পৌঁছে দিলেন মন্ত্রী শ ম রেজাউল


ডিএনসিসির পরিচ্ছন্নতা-মশক নিধনকর্মীদের গ্লাভস-জুতা বিতরণ
সিলেটে রাস্তার পাশে পড়ে থাকা বিদেশি নাগরিক আইসোলেশনে
বশেফমুবিপ্রবিতে প্রস্তুত হ্যান্ড স্যানিটাইজার বিতরণ 
নওগাঁয় মেয়েকে হত্যার অভিযোগে মা আটক
করোনা আতঙ্কে কষ্টে দিন কাটছে ছিন্নমূল মানুষের