php glass

এবার মিসেস বাংলাদেশ মিলেনিয়াম ইউনিভার্স

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

এবার মিসেস বাংলাদেশ মিলেনিয়াম ইউনিভার্স

walton

নারীদের নিয়ে সারা বিশ্বে প্রায়ই নিয়মিত নানাবিধ প্রতিযোগিতার আয়োজন হয়ে থাকে। এর মাঝে নারীর রূপ ও সৌন্দর্য্য নিয়েই সবচেয়ে বেশি প্রতিযোগিতা হয়।

বাহ্যিক সৌন্দর্য্যের বাইরেও নারীর এক বিশেষ রূপ রয়েছে যা তাকে মাতা, দেবী, যোদ্ধা কিংবা নেত্রীর মতো বিভিন্নরূপে হাজির করেছে এই বিশ্বব্রহ্মাণ্ডে। 

একা নারী যেমন শ্রীময়ী আর শক্তিশালী তেমনি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে সংসার ধর্মে গিয়ে নারী শ্রীময়ী ও সংসারের প্রধান শক্তি। নারীর এই বিশেষ দুই ভূমিকাকে সামনে রেখে অবিবাহিত ও বিবাহিত নারীদের নিয়ে এক নতুন প্রতিযোগিতার আয়োজন করে আসছে মিসেস ও মিস মিলেনিয়াম ইউনিভার্স। 

মিসেস ও মিস মিলেনিয়াম ইউনিভার্স মালয়েশিয়াতে স্থাপিত একটি সুন্দরী প্রতিযোগিতা আয়োজনকারী প্রতিষ্ঠান। যারা প্রতি বছর মালয়েশিয়াতে এবং বিশ্বের অন্যান্য দেশে বিবাহিত ও অবিবাহিতদের জন্য সুন্দরী প্রতিযোগিতার আয়োজন করে থাকে। 

গত ৯ মে ২০১৯ তারিখে কুয়ালালামপুরে ‘মিস ও মিসেস মিলেনিয়াম ইউনিভার্স’ অনুষ্ঠিত হয়।

যেখানে ‘মিসেস বাংলাদেশ মিলেনিয়াম ইউনিভার্স' হিসেবে বাংলাদেশের নাহিদ আহমেদ সুমিকো অংশগ্রহণ করেন এবং ‘মোস্ট আউটস্ট্যান্ডিং ওম্যান’ এবং ‘মোস্ট পপুলারিটি’ খেতাবে সম্মানিত হন। এর ধারাবাহিকতায় মিসেস নাহিদ আহমেদ সুমিকোকে মিলেনিয়াম ইউনিভার্সের বাংলাদেশ প্রতিনিধি হিসাবে নির্বাচন করা হয় এবং তার উদ্যোগে বাংলাদেশে একটি আন্তর্জাতিক মানের সুন্দরী প্রতিযোগিতার আয়োজনের দায়িত্ব দেয়া হয়েছে।

যার নাম ঠিক করা হয়েছে ‘মিসেস বাংলাদেশ মিলেনিয়াম ইউনিভার্স ২০২০’। এখানে বিবাহিত, ডিভোর্সি, সিঙ্গেল মাদাররা অংশ নিতে পারছেন। এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে ২৯ অক্টোবর থেকে। 

এ বিষয়ে বিস্তারিত জানাতে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। ২৯ অক্টোবর মঙ্গলবার রাজধানীর রাওয়া ক্লাবে আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গার্নিস প্যারেসের ব্র্যান্ড ম্যানেজার রাহাত হোসেন চৌধুরী, বাংলাদেশ  মিলেনিয়াম ইউনিভার্সের ডিরেক্টর মোহাম্মদ কামরুল ইসলামসহ আরও অনেকেই। 

অনুষ্ঠানে বক্তারা জানান, ইতোমধ্যেই অনলাইনে প্রায় ৬ হাজার প্রতিযোগীর মধ্যে ১১০ জনকে নির্বাচিত করা হয়েছে এবং ২৯ অক্টোবর অনুষ্ঠিত হয় প্রথম অডিশন রাউন্ড। এদিন ২৮ জনকে নির্বাচন করা হয়েছে। এখান থেকে বিজয়ী ফাইনাল রাউন্ডে অংশ নেবেন। 

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৯
এসআইএস

 

মাস্টারকার্ডের পেমেন্ট সামিট ও গালা নাইট অনুষ্ঠিত
লন্ডনে বাংলাদেশ বইমেলার কেন্দ্রবিন্দু ‘বঙ্গবন্ধু কর্নার’
প্রাক-প্রাথমিকে পরীক্ষা নিলে ব্যবস্থা
ইউনেস্কো সংস্কৃতি মন্ত্রীদের ফোরামে বাংলাদেশ
বেশি দামে লবণ বিক্রি: ২ ব্যবসায়ীর অর্থদণ্ড


ভূরুঙ্গামারীতে ৩৫ টাকার লবণ বিক্রি ৬০, ব্যবসায়ীকে জরিমানা
বরিশালে বাড়তি দামে লবণ বিক্রি, ৮ প্রতিষ্ঠানকে জরিমানা
প্রথমবার শীর্ষ শিকারি রাজ্জাক
লোকমানের নামে এবার মানি লন্ডারিংয়ের মামলা
বাদলের আসনে ভোটের প্রস্তুতি নিচ্ছে ইসি