ব্যাচেলর বিড়ম্বনা আর না

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ব্যাচেলর

walton

কোটি মানুষের এ শহরে যারা পড়াশোনা করতে আসেন কিংবা পড়াশোনা শেষ করে চাকরিজীবনেও ব্যাচেলর হিসেবে ঢাকায় থাকতে চান, তাদের জীবনটা অন্যদের থেকে একটু বেশিই দুর্বিষহ।

প্রথমেই সমস্যা হয়, ব্যাচেলর শুনলেই সামর্থ্য থাকার পরও ভালোমানের বাসা পাওয়া যায় না। এরপর যদিও পাওয়া যায়, তার সঙ্গে আছে প্রতিদিনের বাজার করা, একজন বিশ্বস্ত কাজের লোক পাওয়া, রান্না করা ঘর-কাপড় পরিষ্কারসহ অনেক কাজ। সময়ের অভাবে ব্যাচেলর জীবনে যেন বিড়ম্বনার শেষ নেই।

ব্যাচেলরদের এসব কষ্ট থেকে মুক্তি দিতে চালু হয়েছে 'সুপার হোস্টেল বিডি'। এখানে ব্যাচেলরদের নেই বাজার করা বা কাপড় ধোয়ার চিন্তা। এমনকি বাসা পরিবর্তনের ঝামেলাও আপনাকে পোহাতে হবেনা। যেমন ধরুন আপনি কোনো কারণে উত্তরা থেকে বাড্ডা এলাকায় স্থানান্তর করতে চান, সেক্ষেত্রে শুধুমাত্র একটি ফর্ম পূরণের মাধ্যমে আপনি সুপার হোস্টেলের উত্তরা ব্রাঞ্চ থেকে বাড্ডা ব্রাঞ্চে চলে যেতে পারেন। 

সাশ্রয়ী মূল্যে শীততাপ নিয়ন্ত্রিত রুম, স্বাস্থ্যকর খাবার, হাই স্পিড ইন্টারনেট, এল ই ডি টিভি, রিডিং রুম, ২৪ ঘণ্টা নিরাপত্তা, জিম, লবিসহ নানা সুবিধা নিয়ে সুপার হোস্টেল বিডি ব্যাচেলরদের জীবনকে সহজ করে দিয়েছে।  

বর্তমানে প্রতিষ্ঠানটির ছেলেদের জন্য উত্তরা, বারিধারা, মধ্যবাড্ডা, মিরপুর ও শাহবাগে পাঁটি ব্রাঞ্চ এবং মেয়েদের জন্য মিরপুরে একটি ব্রাঞ্চ চালু রয়েছে। যোগাযোগ: ০১৭১৩৬৫২ ০৯৭

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৯
এসআইএস

ঝিকরগাছায় মোটরসাইকেলের ধাক্কায় ম্যাজিস্ট্রেট আহত
সিলেটে যুবক খুনের দায়ে মামলা, গ্রেফতার ১
সুন্দরগঞ্জে এক ব্যক্তির মরদেহ উদ্ধার, আটক ৪
করোনা: নওগাঁয় দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ
আইসোলেশন: ভাইরাস আতঙ্কে রোগী শূন্য গাইবান্ধা সদর হাসপাতাল


রাজধানীতে ফেনসিডিলসহ আটক ২
শার্শায় সড়ক দুর্ঘটনায় মসজিদের ইমাম নিহত
করোনা: একই পরিবারের সেই ৫ জনকে ফেরত
লক্ষ্মীপুরে পিকআপ ভ্যানচাপায় ব্যবসায়ী নিহত
করোনা: ভারতে অ্যাভিয়েশন সংশ্লিষ্টদের বিএ টেস্ট স্থগিত