ব্যাচেলর বিড়ম্বনা আর না

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ব্যাচেলর

walton

কোটি মানুষের এ শহরে যারা পড়াশোনা করতে আসেন কিংবা পড়াশোনা শেষ করে চাকরিজীবনেও ব্যাচেলর হিসেবে ঢাকায় থাকতে চান, তাদের জীবনটা অন্যদের থেকে একটু বেশিই দুর্বিষহ।

প্রথমেই সমস্যা হয়, ব্যাচেলর শুনলেই সামর্থ্য থাকার পরও ভালোমানের বাসা পাওয়া যায় না। এরপর যদিও পাওয়া যায়, তার সঙ্গে আছে প্রতিদিনের বাজার করা, একজন বিশ্বস্ত কাজের লোক পাওয়া, রান্না করা ঘর-কাপড় পরিষ্কারসহ অনেক কাজ। সময়ের অভাবে ব্যাচেলর জীবনে যেন বিড়ম্বনার শেষ নেই।

ব্যাচেলরদের এসব কষ্ট থেকে মুক্তি দিতে চালু হয়েছে 'সুপার হোস্টেল বিডি'। এখানে ব্যাচেলরদের নেই বাজার করা বা কাপড় ধোয়ার চিন্তা। এমনকি বাসা পরিবর্তনের ঝামেলাও আপনাকে পোহাতে হবেনা। যেমন ধরুন আপনি কোনো কারণে উত্তরা থেকে বাড্ডা এলাকায় স্থানান্তর করতে চান, সেক্ষেত্রে শুধুমাত্র একটি ফর্ম পূরণের মাধ্যমে আপনি সুপার হোস্টেলের উত্তরা ব্রাঞ্চ থেকে বাড্ডা ব্রাঞ্চে চলে যেতে পারেন। 

সাশ্রয়ী মূল্যে শীততাপ নিয়ন্ত্রিত রুম, স্বাস্থ্যকর খাবার, হাই স্পিড ইন্টারনেট, এল ই ডি টিভি, রিডিং রুম, ২৪ ঘণ্টা নিরাপত্তা, জিম, লবিসহ নানা সুবিধা নিয়ে সুপার হোস্টেল বিডি ব্যাচেলরদের জীবনকে সহজ করে দিয়েছে।  

বর্তমানে প্রতিষ্ঠানটির ছেলেদের জন্য উত্তরা, বারিধারা, মধ্যবাড্ডা, মিরপুর ও শাহবাগে পাঁটি ব্রাঞ্চ এবং মেয়েদের জন্য মিরপুরে একটি ব্রাঞ্চ চালু রয়েছে। যোগাযোগ: ০১৭১৩৬৫২ ০৯৭

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৯
এসআইএস

লিবিয়ায় মানবপাচার, এবার বনানী থানায় মামলা সিআইডির
বৈদেশিক মুদ্রার রিজার্ভ ও রেমিট্যান্সে নতুন রেকর্ড
চলন্ত অটোরিকশার উপর ভেঙে পড়ল গাছ, নিহত ১
কলকাতায় সব রাজনৈতিক দলের বিশ্ব পরিবেশ দিবস পালন
অবসর নিয়ে বিসিবি’র চাপে ‘কষ্ট’ পেয়েছেন মাশরাফি


ফতুল্লায় পরিবহনে চাঁদাবাজিকালে আটক ২
‘পরিবেশ সংরক্ষণ করলে রোগ থেকে মানুষের সুরক্ষা সহজ হতো’
চমেকে'র সেবা তত্ত্বাবধায়ক ইনসাফি হান্না করোনা আক্রান্ত
সঙ্গীত শিল্পীর আইডি হ‌্যাকড, ইভান রিমা‌ন্ডে
ভিন্ন প্রেক্ষাপটে ত্রিপুরায় বিশ্ব পরিবেশ দিবস পালিত