মিরপুরে যাত্রা শুরু করেছে ড্রিংক অ্যান্ড ডাইন  

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মিরপুরে যাত্রা শুরু করেছে ড্রিংক অ্যান্ড ডাইন  

walton

সবার সাধ্যের মধ্যে ভালোমানের খাবারে তৃপ্ত করার প্রতিশ্রুতি নিয়ে যাত্রা শুরু করেছে নতুন রেস্টুরেন্ট ড্রিংক অ্যান্ড ডাইন। এটি রাজধানীর মিরপুরে জাতীয় ক্রিকেট স্টেডিয়াম ও জাতীয় চিড়িয়াখানার মাঝামাঝিতে ঢাকা কমার্স কলেজ রোডে অবস্থিত। 

শনিবার দুপুরে রেস্তোরাঁটির উদ্ধোধন করেন জনপ্রিয় উপস্থাপিকা শারমীন লাকী ও মডেল মুনিরা হাশেম শেহতাজ। এসময় ড্রিংক অ্যান্ড ডাইনের সুপরিসর-নান্দনিক পরিবেশ, খাবারের বৈচিত্র্য, মান ও অল্প দামের প্রশংসা করেন অতিথিরা। 


ড্রিংক অ্যান্ড ডাইন তিন তরুণের স্বপ্নের বাস্তব রূপ। ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) জেড এ তুষার, ম্যানেজিং পার্টনার ও প্রধান পরিচালক কর্মকর্তা (সিওও) রাসকিন আহমেদ এবং ম্যানেজিং পার্টনার এবং প্রধান যোগাযোগ কর্মকর্তা (সিসিও)-র দায়িত্ব পালন করছেন মেহেদী হাসান।  

উদ্যোক্তা মেহেদী হাসান জানান, ফাস্টফুড ও চাইনিজ খাবারের বিশার সম্ভার নিয়ে মিরপুরের ভোজনরসিকদের কাছে এসেছে ড্রিংক অ্যান্ড ডাইন। স্বাস্থ্যকর ও মজাদার খাবার পরিবেশন করে, অতিথিদের আস্থা ও সন্তুষ্টি অর্জন করতে চাই আমরা।   

কর্মব্যস্ত মানুষের সময়ের গুরুত্বের কথা মাথায় রেখে এই রেস্তোরাঁর খাবার অনলাইনে অর্ডারের ব্যবস্থা থাকছে। বর্তমানে চালু  থাকা ফুড অ্যাপগুলো (উবারইটস, ফুডপান্ডা, পাঠাও, সহজ ও হাংরি নাকি) ব্যবহার করে বাসায় বা অফিসে বসেই খাবার অর্ডার করা ও হোম ডেলিভারি পাওয়া যাবে।  

যোগাযোগ: ০১৯৭-৬৮৬৮৮৮০

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, আগস্ট ০৫, ২০১৯ 
এসআইএস

ক্ষুদ্র-মাঝারি উদ্যোক্তাদের জন্য তহবিল গঠনের আহ্বান 
বরিশাল বিভাগে ২৪৬৪ জনের হোম কোয়ারেন্টিন সম্পন্ন
যুক্তরাষ্ট্রে করোনায় বিএনপি নেতার মৃত্যু, ফখরুলের শোক
সুন্দরগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী নিহত
লোহাগাড়ায় আমিনুল ইসলামের ত্রাণ পেলো ১৮শ কর্মহীন শ্রমজীবী 


ফেনীতে মারা যাওয়া সেই যুবকের করোনা নেগেটিভ
মিরপুর থানার ‘করোনা প্রতিরোধ প্লাটুন’
মার্টিন লুথার কিংয়ের প্রয়াণ
করোনা: সংহতি জানিয়ে চীনা পররাষ্ট্রমন্ত্রীকে মোমেনের চিঠি
২৪ ঘণ্টায় ইতালির মৃত্যুর মিছিলে আরো ৭৬৬ জন