নতুন যা এলো 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিউটি সেলুন উদ্বোধন

walton

রাজধানীর বনানীতে বুধবার সন্ধ্যায় এক জমকালো আয়োজনের মধ্যে দিয়ে উদ্বোধন করা হলো রূপচর্চা ও প্রসাধন বিশেষজ্ঞ ফেরদৌসী জামান পিয়ার বিউটি সেলুন ‘পিয়া’স বিউটি এসেনশিয়ালস’।

বিউটি সেলুনটির উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মডেল ও উপস্থাপক আজরা মাহমুদ, অভিনেত্রী সুজানা জাফর, অভিনেত্রী তানজিয়া জামান মিথিলা, মডেল ও অভিনেত্রী আঁখি আফরোজ, মডেল বুলবুল টুম্পা, নাবিলা করিম, সোনিয়া ইয়াসমিন ইশা, সাবরিনা জামান রিবা, অর্পিতা আলম, ফয়সাল তুষার, তানিয়া হোসেন জেসমিন এবং হৃতিকা ইসলাম। 

ব্রাজিলিয়ান হেয়ার ট্রিটমেন্ট, কেরাটিন ট্রিটমেন্ট, বিভিন্ন ধরনের মেকওভার (ন্যাচারাল, পার্টি ও ব্রাইডাল), সেমি পারমানেন্ট মেকআপ, সেমি পারমানেন্ট আইব্রো ট্যাটু, পারমানেন্ট ট্যাটু, আইল্যাশ এক্সটেনশন, আইল্যাশ লিফটিং, পারমানেন্ট পিঙ্ক লিপ, পারমানেন্ট বিবি গ্লো মেকআপ এবং উজ্জ্বল ও কোমল ত্বকের জন্য বডি ও ফেস পিলিংসহ নানা সেবা পাওয়া যাবে পিয়া’স বিউটি এসেনশিয়ালস থেকে। 

ঢাকায় নিজের বিউটি সেলুন নিয়ে ফেরদৌসী জামান পিয়া বলেন, বিউটি, হেয়ার স্টাইল ও মেকওভার নিয়ে দেশের বাইরে আমার প্রশিক্ষণ ও কাজের যে অভিজ্ঞতা তার সম্পূর্ণ রূপ হচ্ছে পিয়া’স বিউটি এসেনশিয়ালস। 

হোটেল পেনিনসুলায়
চট্টগ্রামে সেইন্টস ক্যাফে এবং ওজোন লাউঞ্জ!
এদিকে বন্দরনগরী চট্টগ্রামের পেনিনসুলাতে সম্প্রতি উদ্বোধন করা হয়েছে দু’টি রেস্টুরেন্টের। নীচ তলায় সেইন্টস ক্যাফে এবং ১৭ তলার ওপরে খোলা সুইমিং পুলের পাশে প্রিমিয়াম রেস্টুরেন্ট ওজোন লাউঞ্জ।  

রেস্টুরেন্ট দু’টির উদ্বোধন করেন হোটেল পেনিনসুলার চেয়ারম্যান মাহবুব-উর-রহমান ও ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা তাহসিন আরশাদ।  এ সময় আরও উপস্তিত ছিলেন গায়িকা জেফার, অভিনেত্রী শেহতাজ, রাবা খান, মডেল ইন্দ্রানী, মাশিয়াত, তৃণ, লিন্ডা, জাকিয়া, জলিসহ বিনোদন জগতের অনেকে।

সেইন্টস ক্যাফে দিনরাত ২৪ ঘণ্টাই খোলা থাকে। অন্যদিকে হোটেলের ছাদে ১৭ তলার ওপরে প্রিমিয়াম ওজোন লাউঞ্জ থেকে মজার খাবারের সঙ্গে উপভোগ করা যাবে পুরো পুরো চট্টগ্রাম শহরের সৌন্দর্য। 

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, আগস্ট ০১, ২০১৯ 
এসআইএস


 

মাগুরায় যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার
কক্সবাজার সৈকতের বালিয়াড়ি তৈরিতে হচ্ছে সাগরলতা বনায়ন 
ঠাকুরগাঁওয়ে করোনা সন্দেহে ১৪ জনের নমুনা সংগ্রহ 
নদী তীরের মাটি কাটায় সোয়া লাখ টাকা জরিমানা
ব্যক্তি উদ্যোগে ত্রাণ বিতরণ করলো ‘সহযোগী’


উপোস থাকবে না রাস্তার কুকুরগুলোও
দেশের ৯ জেলায় ছড়িয়েছে করোনা সংক্রমণ 
না’গঞ্জের পুরাতন পালপাড়ায় অঘোষিত লকডাউন 
র‌্যাব সদস্য করোনা আক্রান্ত, টেকনাফে ১৫ বাড়ি-দোকান লকডাউন
তালিকা টাঙিয়ে হঠাৎ ১৮৯ পোশাক শ্রমিককে অব্যাহতি