লা মেরিডিয়ান ঢাকায় আরব্য রজনী! 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অ্যারাবিয়ান কাবাব

walton

বৈচিত্র্যময় খাবারের জন্য সবার পছন্দ তারকা হোটেল লা মেরিডিয়ান ঢাকা। ভোজন রোসকিদের জন্য প্রতিষ্ঠানটি ওলেয়া রেস্টুরেন্টে এবার আয়োজন করেছে অ্যারাবিয়ান নাইট (আরব্য রজনী)। 

২৫ জুলাই (বৃহস্পতিবার) শুরু হওয়া আরব বিশ্বের সমৃদ্ধ প্রথা ও ঐতিহ্য তুলে ধরতে আয়োজনটি প্রতি বৃহস্পতি  ও শনিবার রাতে  বসবে।  

অতিথিদের জন্য এখানে থাকছে ফোর কোর্স অ্যারাবিয়ান ডিনার যার মধ্যে রয়েছে হামাস বিল লাহাম, ফাত্তুশ, চিজ সাম্বুসেক এবং এরাবিয়ান সি-ফুড স্যুপ । আর এই খাবারগুলো পরিবেশন করা হবে ফ্রেশ লেমন ওয়েজেস এবং ক্রুটন সহযোগে। 

এবার আসা যাক মেইন ডিশের দিকে। এখানে থাকছে চিকেন শিস তাউক, আদানা কাবাবসহ অ্যারাবিয়ান কাবাবের বিশাল সম্ভার।  এছাড়া বিখ্যাত অ্যারাবিয়ান ডেজার্ট তো থাকছেই।

অ্যারাবিয়ান থিম নাইটের এ আয়োজনের বিষয়ে লা মেরিডিয়ান ঢাকার মহাব্যবস্থাপক কনস্টান্টিনোস এস গ্যাব্রিয়েল জানান, অ্যারাবিয়ান খাবারের একটি সমৃদ্ধ ইতিহাস ও ঐতিহ্য রয়েছে যা বিশ্বজুড়ে জনপ্রিয় কুজিন। মধ্যপ্রাচ্যের বিভিন্ন প্রান্ত থেকে ঐতিহ্যবাহী এসব খাবার ঢাকার অতিথিদের সামনে তুলে ধরতে পেরে আমরা বেশ আনন্দিত।

২,৯৯৯++ টাকায় আরব বিশ্বের ঐতিহ্যবাহী এসব খাবারের স্বাদ নিতে পারবেন অতিথিরা। এছাড়াও, অতিথিরা নির্দিষ্ট ব্যাংকের কার্ড ব্যবহার করে বাই ওয়ান গেট ওয়ান এবং বিশেষ ছাড় সুবিধা পাবেন।


বাংলাদেশ সময়: ১২১২ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৯
এসআইএস  

মাগুরায় যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার
কক্সবাজার সৈকতের বালিয়াড়ি তৈরিতে হচ্ছে সাগরলতা বনায়ন 
ঠাকুরগাঁওয়ে করোনা সন্দেহে ১৪ জনের নমুনা সংগ্রহ 
নদী তীরের মাটি কাটায় সোয়া লাখ টাকা জরিমানা
ব্যক্তি উদ্যোগে ত্রাণ বিতরণ করলো ‘সহযোগী’


উপোস থাকবে না রাস্তার কুকুরগুলোও
দেশের ৯ জেলায় ছড়িয়েছে করোনা সংক্রমণ 
না’গঞ্জের পুরাতন পালপাড়ায় অঘোষিত লকডাউন 
র‌্যাব সদস্য করোনা আক্রান্ত, টেকনাফে ১৫ বাড়ি-দোকান লকডাউন
তালিকা টাঙিয়ে হঠাৎ ১৮৯ পোশাক শ্রমিককে অব্যাহতি