শ্রীদেবী বলেছিলেন ডলির আঙুলে জাদু আছে! 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বলিউড সেলিব্রেটিরা

walton

নারীর প্রথম পছন্দের পোশাক শাড়ি। শাড়ি পরাটাও একটা আর্ট, আর এই আর্ট কিন্তু সবার জানা থাকে না। ফলে অনেকেই দামি শাড়িতেও নিজেকে আকর্ষণীয় করে উপস্থাপন করতে পারেন না। 

আবার এমনও কেউ কেউ আছেন  শুধুমাত্র শাড়ি পরিয়েই বিখ্যাত হয়েছেন। তেমনই একজন কলকাতার এক সময়ের খুব সাধারণ গৃহবধূ ডলি জৈন। 

আনন্দবাজার পত্রিকায় এক প্রতিবেদনে জানানো হয়, সেলিব্রিটিদের বিশেষ অনুষ্ঠানে শাড়ি পরানোর জন্য প্রথম ডাকা হয় ডলি জৈনকে। 

প্রয়াত জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবী তাই বলেছিলেন, ডলির আঙুলে জাদু আছে। আর ডলি বলেন, জাদু আছে শাড়িতেই। মেয়েদের ফিগারে যে কোনো খুঁত ঢাকতে শাড়ি সেরা উপায় বলে মনে করেন তিনি। 

শ্রীদেবী, রেখার পরে বর্তমান সময়ের হার্টথ্রব সব সেলিব্রেটি সোনম কাপূর, দীপিকা পাড়ুকোন, প্রিয়ঙ্কা চোপড়া থেকে ইশা আম্বানি। সবাইকে তাদের বিয়েতে সাজিয়েছেন ডলি। 

মাত্র সাড়ে ১৮ সেকেন্ডে শাড়ি পরাতে পারেন ডলি। ৩২৫ ভাবে শাড়ি পরাতে পারেন ডলি। তার নাম উঠেছে লিমকা বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে। 

তিনি খেয়াল রাখেন যাতে শাড়ির জন্য বিয়ের কনের ব্যক্তিত্ব চাপা না পড়ে যায়। এজন্য কনের ওপর নির্ভর করে ডলির শাড়ি পরানোর কায়দা। সেই সঙ্গে গুরুত্ব পায় কনের পছন্দ অপছন্দও। 

ডলিকে সাহায্য করার জন্য রয়েছে বিশাল এক প্রশিক্ষিত সহযোগী টিম। ডলির হাতে বিয়ের শাড়ি পরতে চাইলে আপনাকে অন্তত তিন মাস আগে বুক করতে হবে। আর টাকার পরিমাণ লাখ খানেক তো লাগবেই। 

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৯
এসআইএস  

করোনা সন্দেহে মাদারীপুরে কলেজছাত্র আইসলেশনে
২০ হাজার পরিবারকে চাল-ডাল দেবেন মেয়র লিটন
করোনা আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার চিঠি
প্রধানমন্ত্রীর তহবিলে ১০ কোটি টাকা দিচ্ছে বসুন্ধরা গ্রুপ
উল্লাপাড়ায় ৩০ গণপরিবহনকে জরিমানা


গরীব-অসহায়দের বাড়িতে খাদ্য পৌঁছে দিলেন মন্ত্রী শ ম রেজাউল
ডিএনসিসির পরিচ্ছন্নতা-মশক নিধনকর্মীদের গ্লাভস-জুতা বিতরণ
সিলেটে রাস্তার পাশে পড়ে থাকা বিদেশি নাগরিক আইসোলেশনে
বশেফমুবিপ্রবিতে প্রস্তুত হ্যান্ড স্যানিটাইজার বিতরণ 
নওগাঁয় মেয়েকে হত্যার অভিযোগে মা আটক