php glass

মায়ের হাতের রান্না

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

...

walton

আমরা সবাই আমাদের মা কে ভালোবাসি, ভালোবাসি তার সব কিছু, হতে চাই তার মতো, আর এই জন্যই আমাদের এবারের উদ্দ্যোগ। আমরা অতি আনন্দের সাথে জানাচ্ছি যে,উইমেন ইন ডিজিটাল মা-দের উৎসর্গ করে সর্বপ্রথম একটি সামাজিক যোগাযোগ মাধ্যমের অ্যাপস্ রিলিজ করেছে, যা আমাদের মায়ের হাতের রান্নাকে বিশ্বের সবার ঘরে ঘরে ছড়িয়ে দেবে।

এটি রান্না বিষয়ক সামাজিক যোগাযোগ মাধ্যমের একটি অ্যাপস,যার নাম "MOM'S Recipes"( মম'স রেসিপিস)। এটি গত ৬ই মে গুগল প্লে স্টোরে রিলিজ করা হয়েছে।

এই অ্যাপস-এর মাধ্যমে আমরা আমাদের মা-এর হাতের রান্না এবং রন্ধন প্রক্রিয়া খুব সহজ ভাবে বর্ণনা করতে পারবো এবং পৃথিবীর যে কেউ যেকোনো প্রান্ত থেকে সেই রেসিপিটি রান্না করে পরিবেশন করতে পারবে।

বর্তমানে এই অ্যাপসটির beta version রিলিজ করা হয়েছে। প্রতিটি ব্যবহারকারী তার নিজের নাম,ইমেইল অ্যাড্রেস,ছবি এবং মায়ের ছবি দিয়ে একাউন্ট খুলে খুব সহজে রেজিষ্ট্রেশন করতে পারবে।

এই অ্যাপসটির বিশেষ ফাংশনগুলো হচ্ছেঃ কমেন্ট, লাইক, শেয়ার, ছবি সংযুক্ত করা।অ্যাপসটিতে যেকোনো দেশের ভাষা প্রয়োগ করা যাবে এবং কেউ চাইলে রেসিপির ভিডিও আপলোড  করতে পারবে।

বর্তমানে আমরা সবাই কাজের প্রয়োজনে ঘর থেকে অনেক দূরে অবস্থান করি এবং প্রতিটি মানুষের কাছে তার মায়ের হাতের রান্নার চেয়ে সুস্বাদু ও মজাদার রান্না কেউ করতে পারে না, এই কথা বিবেচনায় নিয়ে প্রতিটি মায়ের রান্না ঘরে ঘরে পৌঁছায় দিতে, মা দিবসে সকল মা-দের কে আমাদের এই ছোট্ট উপহার।

আশা রাখি এই অ্যাপসটি আমাদের জীবনে নির্মল আনন্দ বয়ে আনবে।সবাইকে অ্যাপসটি ব্যবহার করার জন্য আমন্ত্রণ জানানো হচ্ছে এবং ব্যবহার করে কোনো সুচিন্তিত পরামর্শ দিতে চাইলে নির্দ্বিধায়  আমাদেরকে জানাবেন। সকলকে ধন্যবাদ এবং মা দিবসের অনেক অনেক শুভেচ্ছা রইলো।

গুগল প্লে লিংক: https://play.google.com/store/apps/details?id=com.womenindigital.user.momrecipes

বাংলাদেশ সময়: ১১৩৩ ঘণ্টা, মে ১২, ২০১৯
এসআইএস

সাস্ট ক্লাবে প্রাণবন্ত পিঠা উৎসব
মানিকগঞ্জে শুরু হয়েছে বিজয় মেলা
১৪ ডিসেম্বর বান্দরবান মুক্ত দিবস
ব্রহ্মপুত্র নদ থেকে বৃদ্ধার মরদেহ উদ্ধার
বিক্ষোভের মুখে শিলং যাত্রা বাতিল অমিতের


বুদ্ধিজীবী হত্যাকাণ্ড
ইতিহাসের এই দিনে

বুদ্ধিজীবী হত্যাকাণ্ড

শহীদ বুদ্ধিজীবী দিবস শনিবার
পর্দা নামলো ১৫তম স্বল্পদৈর্ঘ্য ও মুক্ত চলচ্চিত্র উৎসবের
ধর্ষণে অন্তঃসত্ত্বা চতুর্থ শ্রেণির ছাত্রী হাসপাতালে
তামিম-পেরেরা জেতালেন মাশরাফির ঢাকাকে