php glass

ঈদ উপলক্ষে বনানীতে 'মিনিপ্যাক ঝালমুড়ি'

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মিনিপ্যাক ঝালমুড়ি প্রদর্শনী

walton

ঈদ উপলক্ষে রাজধানীর বনানীতে শুক্রবার (১০ মে) দিনব্যাপী চলছে 'মিনিপ্যাক ঝালমুড়ি'। 

এ নিয়ে সপ্তমবারের মতো উৎসবকেন্দ্রিক পণ্য প্রদর্শনী আয়োজন করেছে 'ঝালমুড়ি'। যেহেতু এটা একদিনের আয়োজন তাই এর নামকরণ করা হয়েছে 'মিনিপ্যাক'। এতে অংশ নিয়েছে ফেসবুকভিত্তিক জনপ্রিয় অনলাইপ শপ স্ট্রিংজ, সিক্স ইয়ার্ডস স্টোরি, সুইট পটেটো, স্মার্টিনার্ডি, বিস্কুট ফ্যাক্টরি ও বহু। 

ডিজাইনার এক্সক্লুসিভ পোশাক, শাড়ি, হ্যান্ডলুম তাঁতের শাড়ি, ডিজাইনার গহনা, পুরো পরিবারের জন্য কাস্টোমাইজড টিশার্ট, হ্যান্ড পেইন্টেড সানগ্লাস, মগ, হেলমেটসহ নানারকম রঙচঙে পণ্য রয়েছে এবারের আসরে। এছাড়াও রয়েছে ডিজাইনার ফার্নিচার ও নান্দনিক ঘরসজ্জার সামগ্রী। 

অনলাইনভিত্তিক শপ সুইটপটেটোর সহ-স্বত্বাধিকারী শিমন শারমিন জানান, এবারের প্রদর্শনীতে মূলত গ্রীষ্মকালীন ঈদকে প্রাধান্য দেওয়া হয়েছে। মাত্র একদিনের প্রদর্শনী হলেও, ক্রেতাদের বেশ ভালো সাড়া পাচ্ছি।

পেশায় চিকিৎসক তুলি সঙ্গীতা প্রদর্শনীতে ঘুরতে এসে বাংলানিউজকে বলেন, ঝালমুড়ির প্রতিটি আয়োজনেই আমার আসা হয়। কারণ ঝালমুড়ির পরিবেশ অন্য যেকোনো প্রদর্শনীর তুলনায় অনেক বেশি মনোরম। এখানে কেনাকাটা করতেও ভালো লাগে।

আরেকজন ক্রেতা ফারহানা ইন্দ্রা বলেন, আমার অনেক পছন্দের একটি আয়োজন ঝালমুড়ি। এর সবচেয়ে ভালো লাগা বিষয়টি হচ্ছে, আয়োজকদের বন্ধুত্বপূর্ণ ব্যবহার। 

জানা যায়, গ্রীষ্মকালীন ঈদ আরামদায়ক করতে ক্রেতাদের জন্য সাজানো হয়েছে পোশাকের সংগ্রহ। এছাড়াও রয়েছে পণ্যভেদে ১০ থেকে ৩০শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। মনোরম পরিবেশে ঈদের কেনাকাটা করতে অনেকেই সপরিবারে হাজির হয়েছেন এ আয়োজনে।

বনানী ১১ নং সড়কের ব্লক এইচ, প্লট নং ৩৭, ভেঞ্চুরা আইকনিয়ার 'মোর'-এ বসেছে ঝালমুড়ি মিনিপ্যাকের আসর। শুরু হয়েছে শুক্রবার সকাল ১১টায়, চলবে রাত ৯টা পর্যন্ত। 

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, মে ১০, ২০১৯
এসআইএস

 

সাবেক এমপিএ মুক্তিযোদ্ধা আব্দুল কাদিরের মৃত্যু
বাগেরহাটে সরকারিভাবে আমন ধান সংগ্রহ শুরু
পল্লীর আলোকায়নে বসছে সড়কবাতি
খালেদা জিয়াকে পছন্দমতো হাসপাতালে চিকিৎসা দেওয়ার দাবি
চেক প্রজাতন্ত্রের এক হাসপাতালে বন্দুকধারীর হামলা, নিহত ৬


রাজশাহী কলেজে একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন 
দেশকে এগিয়ে নিতে ভ্যাট প্রদানের বিকল্প নেই: মেয়র নাছির
অনুপ্রবেশের দায়ে ট্রলারসহ ভারতীয় ১৪ জেলে আটক
অজয় রায়ের মরদেহ বারডেমে হস্তান্তর
চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চ থেকে ২০ মণ জাটকা জব্দ