php glass

১৪২৬ স্বাগত জানাতে 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বৈশাখে

walton

বৈশাখের অপেক্ষার পালা শেষ হয়ে এলো, এখন সময় শুধুই প্রস্তুতির। দেখে নিন কোথায় কী রয়েছে আপনাদের জন্য: 

রঙিন বৈচিত্র্য বৈশাখে

মুল রং লাল-সাদাকে কেন্দ্র করেই উৎসবকেন্দ্রিক ব্যস্ততার বৈশাখে চলছে ফ্যাশনের পুনরাবৃত্তি। ডিজাইনারদের মুন্সিয়ানায় বৈশাখের ফ্যাশনে লেগেছে কাট-ছাটের বৈচিত্র্যতা।

ফ্যাশন ফোরকাস্টিং মূল্যায়নে প্যাটার্ন ভিন্নতায়, রঙের দীপ্তিতে, মোটিফের নান্দনিকতা আর প্রিন্টের স্বাতন্ত্র্যে বৈশাখের পোশাক এনেছে জেন্টল পার্ক। বৈশাখের বাঙালিয়ানা প্রাধান্য পেয়েছে কাপড়ের বুননে ও নকশায়। এছাড়াও রেডি টু ওয়ার ব্র্যান্ড জেন্টল পার্ক এবার বৈশাখে পরিবারের জন্য এনেছে ডিজাইন মিল রেখে পোশাক। 

প্রিয় সন্তানের উৎসব রঙিন করতে একই ডিজাইনের মা- মেয়ে এবং বাবা- ছেলের পোশাক থাকছে। জেন্টল পার্কের চিফ ডিজাইনার ও ক্রিয়েটিভ প্রধান শাহাদৎ চৌধুরী বাবু জানান,  বাঙালির প্রাণের উৎসব বৈশাখের পোশাকে থাকছে পাশ্চাত্য প্যাটার্ন। নতুন পোশাকগুলোয় ফ্লোরাল মোটিফ, ডিজিটাল প্রিন্ট, মেশিন এমব্রয়ডারিকে প্রাধান্য দেয়া হয়েছে। 

বৈশাখের ক্যাজুয়াল পুরুষের পোশাকের প্যাটার্নে থাকছে স্পষ্ট ম্যাসকুলিন ও টেইলর্ড লুক। বিকাশ ও ব্যাংকের কার্ডেও থাকছে মূল্যছাড় সুবিধা। থাকছে অনলাইনে বাড়িতে বসেই বৈশাখী পণ্য ক্রয়ের সুযোগ।

ওমেন্স ওয়ার্ল্ড
সবই যখন ১৪২৬-এ 

পহেলা বৈশাখে সবার মাঝে আপনাকে অনন্যা করে তুলতে অন্যতম সৌন্দর্য সেবাদানকারী প্রতিষ্ঠান ওমেন্স ওয়ার্ল্ড প্রতিবারের মতো এবারও দিচ্ছে মাত্র ১৪২৬ টাকায় বৈশাখী সাজের বিশেষ অফার। 

বৈশাখী মেকআপ, হেয়ারস্টাইল আর শাড়ি পরা সবই রয়েছে এ প্যাকেজে। এই অফার চলবে পহেলা বৈশাখের সারাদিন ওমেন্স ওয়ার্ল্ডের সবগুলো আউটলেটে।

আর বৈশাখের রঙ্গিন সাজের আগে তো চাই চেহারা ঠিকঠাক করে প্রস্তুত থাকা এজন্যও চলে আসতে পারেন ওমেন্স ওয়ার্ল্ডে। প্রতিষ্ঠানটি আপনাদের জন্য নতুন বছরের আনন্দ দ্বিগুণ করতে পহেলা বৈশাখের দিন পর্যন্ত ফেসিয়াল, পেডিকিওর-মেনিকিওর, হেয়ার ট্রিটমেন্ট দিচ্ছে মাত্র ১৪২৬ টাকায়।   

ওমেন্স ওয়ার্ল্ডের আউটলেট সমূহ
গুলশান সিগনেচার ব্রাঞ্চ ০১৭৩৩২২৬১৫৭, বনানী ০১৭৩৩২২৬১৫২, উত্তরা০১৭৩৩২২৬১৫৩, কাকরাইল ০১৭৩৩২২৬১৫৪ ধানমন্ডি ০১৭৩৩২২৬১৫৫, মিরপুর০১৭৩৩২২৬১৫৬, মিরপুর (নতুন শাখা)০১৭৩৩২২৫১৫৯। 

নববর্ষে ওয়েস্টিন

নববর্ষে ওয়েস্টিন 
নববর্ষে বাংলা খাবারের বিশাল আয়োজন নিয়ে প্রস্তুত তারকা হোটেল ওয়েস্টিন ঢাকা। ১৪ থেকে ১৯ এপ্রিল পর্যন্ত এতিহ্যবাহী প্রায় ১০০ পদের দেশি খাবার থাকবে অতিথিদের জন্য। 
পান্তা ইলিশ থেকে মোরগ পোলাও, কাচ্চি বোরহানির সঙ্গে রসগোল্লা-মোহনভোগ সবই থাকবে বৈশাখী আয়োজনে। 

এছাড়া গ্র্যান্ড বলরুমে চলবে বৈশাখী মেলা। পোশাক-গয়না, বাচ্চাদের খেলনা দেখতে বা কিনতে ‍ঘুরে আসতে পারেন সময় থাকলে। 

এছাড়াও নববর্ষের আনন্দ বাড়িয়ে দিতে রুম, জিমসহ বিভিন্ন সেবায় হোটেলটি দিচ্ছে ২৫ শতাংশ পর্যন্ত ছাড়।  

বাংলাদেশ সময়: ১১০৯ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০১৯
এসআইএস  

 

মেহেরপুরে গাঁজাসহ মাদকবিক্রেতা আটক
‘গণতন্ত্রের সংগ্রামে ‘মওলানা ভাসানী’ প্রাসঙ্গিক হয়ে উঠছেন’
বেরোবিতে শাস্ত্রীয় সংগীত উৎসব অনুষ্ঠিত
বাণিজ্যমেলার স্থায়ী কেন্দ্র হস্তান্তর চলতি মাসেই
ডিএপি সারের দাম কমানোয় শেখ হাসিনাকে আ’লীগের অভিনন্দন


‘প্রাণ-প্রকৃতি-মানুষ রক্ষায়’ জাতীয় কমিটির কনভেনশন
বরিশালে পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ৬ যুবক
‘শিক্ষার্থীদের জন্য ডিজিটাল কন্টেন্ট তৈরি অব্যাহত থাকবে’
মোটরট্রলি-মোটরসাইকেলের সংঘর্ষে আহত পাকশির ডিসিও
আশ্রয়দাতার স্ত্রীর সঙ্গেই সম্প‌র্কে জড়ান কায়সার কামাল!