php glass

এ আলো ছড়িয়ে পড়ুক সবখানে... 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস

walton

ভালোবাসার বিশালতা শুধু একটি দিনে সীমাবদ্ধ থাকতে পারে না। যুগে যুগে ভালোবাসার জয়ের আলোয় আলোকিত হয়েছে পুরো পৃথিবী। পাশের দেশে বলিউডের দিকে যদি দেখি দেশের সীমা ডিঙিয়ে, সব বিভেদ ভুলে গিয়ে ভালোবাসাকে জয় করেছে বিশ্ব প্রেমিক যুগল। 

ধরা যাক নিক-প্রিয়াংকার কথাই, ভালোবাসার পূর্ণতা দিতে ২০১৮ এর ২৮ নভেম্বর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত হিন্দু ও খ্রিস্টান রীতিতে বিয়ে সম্পন্ন হয়েছে বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাসের। বিয়ের দু’মাস পরও তারা হানিমুন মুডেই পালন করছেন এবারের ভ্যালেন্টাইন’স ডে। 

রণবীর সিং ও দীপিকা
দীর্ঘদিন মন দেওয়া-নেওয়ার পর রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের চার হাত এক হয়েছে। বিয়ে করে দিব্যি সংসার আর কাজ সামলে নিচ্ছেন এই হ্যাপি কাপল। 

বিরাট কোহলি ও  আনুশকা শর্মা
চার বছরের সম্পর্কের পর বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। দু’জনের পেশা ভিন্ন হলেও তাদের সম্পর্কে বা সংসারে ভালোবাসার কোনো কমতি চোখে পড়েনি কখনোই। 

গৌরি খান ও শাহরুখ খান।

১৯৯১ সালের ২৫ অক্টোবর দিল্লির মেয়ে গৌরি খানকে বিয়ে করেন বলিউড বাদশাহ শাহরুখ খান। দেখতে দেখতে তাদের দাম্পত্য জীবন পড়েছে ২৮ বছরে। বিয়ের আগে গৌরির সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন শাহরুখ। এখনো তাদের ভালোবাসা সবার কাছে অনুকরণীয়। 

অভিষেক বচ্চন-ঐশ্বরিয়া রাই বচ্চন
দেখতে দেখতে একযুগ একসঙ্গে কাটিয়ে দিচ্ছেন অভিষেক বচ্চন-ঐশ্বরিয়া রাই বচ্চন দম্পতি। বলিউডের সুখী দম্পতিদের মধ্যে ওপরের দিকেই থাকেন এই তারকা জুটি।  

এভাবেই সকল বাধা দূর করে ভালোবাসার আলো পড়ুক সবখানে 

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৯
এসঅইএস

বিপিএল-পিএসএলে ফিক্সিংয়ের কথা স্বীকার করলেন জামশেদ 
‘সোনার তরী’ ও ‘অচিন পাখি’ আসছে ডিসেম্বরেই
‘দাদার হত্যাকারীর বিচার দেখে গেলে বাবা স্বস্তি পেতেন’
জঙ্গি দমনে ‘অলআউট’ প্রচেষ্টায় অনেকটা সফল
সিলেটে ছেলের হাতে মা খুন


নরসিংদীতে পাটকল শ্রমিকদের আমরণ অনশন শুরু
কটিয়াদীর ফটিক হত্যার সব আসামি খালাস
এ ফুল শ্রদ্ধার ও ভালোবাসার
পাকুন্দিয়ায় মোটরসাইকেলের ধাক্কায় শিশু নিহত
ট্রেলার নিয়ে এলো দীপিকার আলোচিত সিনেমা ‘ছপাক’