php glass

আছে তো ১০ হাজার ফলোয়ার! 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মারমেইড বিচ রিসোর্ট

walton

সোশ্যাল মিডিয়া সেলিব্রেটিদের জন্য মারমেইডের অন্যরকম উপহার। ছুটিতে, অবসরে অথবা সময় পেলেই যারা কক্সবাজারে ছুটে যান তাদের কাছে মারমেইড মানেই অন্যরকম আর স্পেশাল কিছু। 

এবারে, মারমেইড দিচ্ছে ফেসবুক, ইন্সটাগ্রাম, টুইটার আর ইউটিউবে স্ট্যাটাস শেয়ার করে চমকপ্রদ গিফট প্যাক জিতে নেওয়ার সুযোগ। 
#MermaidBeachResort, #StayEatPlay, #MermaidLife, #OurTimeAtMermaid #HolidayAtMermaid ব্যবহার করে মারমেইড নিয়ে ফেসবুক, টু্ইটার, ইন্সটাগ্রাম বা ইউটিউবে ইতিবাচক কনটেন্ট (স্ট্যাটাস, ভিডিও আর ছবি) প্রকাশ করলেই পাবেন এই অন্যরকম উপহার। 

মারমেইড নিজ দায়িত্বে আপনাকে পৌঁছে দেবে একটি চমকপ্রদ ‘পিআর প্যাকেজ’ বা গিফট প্যাক। ফেসবুক, টু্ইটার, ইন্সটাগ্রাম বা ইউটিউবে কমপক্ষে ১০ হাজার ফলোয়ার থাকলেই আপনি পাচ্ছেন এই সুযোগ। 

মারমেইড বিচ রিসোর্ট

তো আর দেরি কেন? মারমেইড বিচ রিসোর্ট, মারমেইড ইকো রিসোর্ট, মারমেইড ক্যাফে চিল অ্যান্ড গ্রিল, অথবা মারমেইড মেরিন ড্রাইভ ক্যাফেতে আপনার অভিজ্ঞতা শেয়ার করুন সোশ্যাল মিডিয়ায়। পোস্ট করুন দারুণ সব স্ট্যাটাস, ভিডিও আর ছবি। 
আর উপভোগ করুন মারমেইডের আকর্ষণীয় সারপ্রাইজ গিফট।  

ব্যতিক্রমী এই আয়োজন সম্পর্কে মারমেইডের ব্যবস্থাপনা পরিচালক আনিসুল হক সোহাগ বাংলানিউজকে বলেন, অতিথিরা দূর থেকে এসে, মারমেইড পরিবারের অংশ হয়ে যান। অতিথিরাই আমাদের শুভেচ্ছা দূত। তাদের ভালোবাসার সময়গুলোই নিজেদের বন্ধুদের সঙ্গে ভাগ করে নেন, যে ছবি দেখে অনেকেই এখানে আসেন। তাদের এই ভালোবাসার বিনিময়ে শুভেচ্ছা জানানোর সুযোগটাই মারমেইড নিতে চায়। 


বাংলাদেশ সময়: ১১৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০১৯
এসআইএস

চট্টগ্রাম-ব্যাংকক রুটে বিমানের ফ্লাইট চালুর আহ্বান
সব সমস্যা সমাধানে জ্বিনের বাদশারা নেন শাহিনার ২৫ লাখ টাকা!
রূপগঞ্জে অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার
বৈষম্য বিলোপ আইন পাসের দাবি দলিত পরিষদের
শেখ হাসিনা মেডিক্যালে দুর্নীতি তদন্তে স্বাস্থ্য মন্ত্রণালয়


ইউল্যাবের আয়োজনে খেলেছে হুইলচেয়ার ক্রিকেট দল
বোয়ালখালীর শ্রেষ্ঠ এসএমসি সভাপতি মোহাম্মদ ইউনুছ
খাতুনগঞ্জে মিয়ানমারের পেঁয়াজ এলো ২০ ট্রাক!
সলঙ্গায় ট্রাকচাপায় ভ্যানচালক নিহত
সুপ্রিমকোর্টে বিএনপিপন্থিদের 'ন্যক্কারজনক' দিন!