php glass

আছে তো ১০ হাজার ফলোয়ার! 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মারমেইড বিচ রিসোর্ট

walton

সোশ্যাল মিডিয়া সেলিব্রেটিদের জন্য মারমেইডের অন্যরকম উপহার। ছুটিতে, অবসরে অথবা সময় পেলেই যারা কক্সবাজারে ছুটে যান তাদের কাছে মারমেইড মানেই অন্যরকম আর স্পেশাল কিছু। 

এবারে, মারমেইড দিচ্ছে ফেসবুক, ইন্সটাগ্রাম, টুইটার আর ইউটিউবে স্ট্যাটাস শেয়ার করে চমকপ্রদ গিফট প্যাক জিতে নেওয়ার সুযোগ। 
#MermaidBeachResort, #StayEatPlay, #MermaidLife, #OurTimeAtMermaid #HolidayAtMermaid ব্যবহার করে মারমেইড নিয়ে ফেসবুক, টু্ইটার, ইন্সটাগ্রাম বা ইউটিউবে ইতিবাচক কনটেন্ট (স্ট্যাটাস, ভিডিও আর ছবি) প্রকাশ করলেই পাবেন এই অন্যরকম উপহার। 

মারমেইড নিজ দায়িত্বে আপনাকে পৌঁছে দেবে একটি চমকপ্রদ ‘পিআর প্যাকেজ’ বা গিফট প্যাক। ফেসবুক, টু্ইটার, ইন্সটাগ্রাম বা ইউটিউবে কমপক্ষে ১০ হাজার ফলোয়ার থাকলেই আপনি পাচ্ছেন এই সুযোগ। 

মারমেইড বিচ রিসোর্ট

তো আর দেরি কেন? মারমেইড বিচ রিসোর্ট, মারমেইড ইকো রিসোর্ট, মারমেইড ক্যাফে চিল অ্যান্ড গ্রিল, অথবা মারমেইড মেরিন ড্রাইভ ক্যাফেতে আপনার অভিজ্ঞতা শেয়ার করুন সোশ্যাল মিডিয়ায়। পোস্ট করুন দারুণ সব স্ট্যাটাস, ভিডিও আর ছবি। 
আর উপভোগ করুন মারমেইডের আকর্ষণীয় সারপ্রাইজ গিফট।  

ব্যতিক্রমী এই আয়োজন সম্পর্কে মারমেইডের ব্যবস্থাপনা পরিচালক আনিসুল হক সোহাগ বাংলানিউজকে বলেন, অতিথিরা দূর থেকে এসে, মারমেইড পরিবারের অংশ হয়ে যান। অতিথিরাই আমাদের শুভেচ্ছা দূত। তাদের ভালোবাসার সময়গুলোই নিজেদের বন্ধুদের সঙ্গে ভাগ করে নেন, যে ছবি দেখে অনেকেই এখানে আসেন। তাদের এই ভালোবাসার বিনিময়ে শুভেচ্ছা জানানোর সুযোগটাই মারমেইড নিতে চায়। 


বাংলাদেশ সময়: ১১৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০১৯
এসআইএস

আবার ‘জাদু’ দেখানোর সুযোগ টাইগারদের সামনে
মাকে হত্যা পর মেয়েকে ধর্ষণ: বখাটে সাগরের স্বীকরোক্তি
বিদ্যুৎকেন্দ্রের জন্য ইউরেনিয়াম কেনার প্রস্তাব অনুমোদন
খুলনায় অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার
‘পরিবহন সেবার জন্য, মানুষকে জিম্মি করার জন্য নয়’


আদিতমারীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু
সিএনজিচালক হাসমত হত্যায় ৮ ছিনতাইকারীর ৬০ বছর কারাদণ্ড
গোদাগাড়ীতে ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো অজ্ঞাত যুবকের
দ্বিতীয় পদ্মা সেতুর কাজ শুরু করার দাবি
জান্নাতিকে পুড়িয়ে হত্যার ঘটনায় রিমান্ডে আসামিরা