php glass

তারকা হোটেলে বড়দিন 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

তারকা হোটেলে বড়দিন 

walton

ম্যাজিক্যাল বা যাদুকরী থিমের ওপর এবারের বড়দিন(২৫ ডিসেম্বর) উদযাপনে প্রস্তুত লা মেরিডিয়ান ঢাকা।

সান্তা ক্লজের উপস্থিতির মধ্য দিয়ে উদযাপন শুরু করা হবে এবং দৃষ্টিনন্দন সাজে সজ্জিত লেটেস্ট রেসিপি রেস্টুরেন্টে ‘বুফে ব্রাঞ্চ’-এর আয়োজন থাকবে বেলা ১২:৩০ থেকে ০৪:৩০ পর্যন্ত।      

সবচেয়ে আকর্ষণীয় আয়োজনের মধ্যে রয়েছে শিশুদের জন্য সান্তা ক্লজের ব্যাগভর্তি উপহার।    

আমন্ত্রিত সকল অতিথি সুস্বাদু ‘ক্রিসমাস ব্রাঞ্চ’ খাওয়ার পাশাপাশি মজাদার সব আয়োজন উপভোগ করতে পারবেন জনপ্রতি ৩,৫০০++ টাকায়। লেটেস্ট রেসিপি’র নিয়মিত খাবারের আইটেমের পাশাপাশি বড়দিনের বিশেষ মেন্যুর আয়োজনও রাখছে লা মেরিডিয়ান ঢাকা।     


..

জেনে নিন ঢাকা রিজেন্সির ক্রিসমাস আয়োজন
প্রতি বছরের মতো এবারেও ক্রিসমাসে (বড়দিন) আয়োজন করেছে ঢাকা রিজেন্সি হোটেল এন্ড রির্সোট। হোটেলটি সাজানো রঙিন বাতি, সান্তা ক্লস ও ক্রিসমাস ট্রি দিয়ে। 


গ্র্যান্ডডিয়স রেষ্টুরেন্ট-এও চলবে খাবারের নানান সব আয়োজন, ক্রিসমাস ইভ-এ (ডিসেম্বর ২৪, ২০১৮) আছে রাতের বুফে খাবারের আয়োজন মাত্র জনপ্রতি ৩৪৯০ টাকায়  এবং ক্রিসমাস ডে-তে (ডিসেম্বর ২৫, ২০১৮) দুপুরের বুফে খাবার জনপ্রতি ২৯৯০ টাকায় এবং রাতের বুফে খাবার জনপ্রতি মাত্র ৩৪৯০ টাকায় । আর গ্র্যান্ডডিয়স রেষ্টুরেন্ট-এর বুফে খাবারের সাথে সবার জন্য একটি কিনলে একটি ফ্রি উপভোগ করার সুযোগটিও থাকছে।

এছাড়াও ঢাকা রিজেন্সী-র রুফটপ গার্ডেন রেস্টুরেন্ট ‘গ্রিল অন দা স্কাইলাইন’-এ আছে ক্রিসমাস ইভ ও ক্রিসমাস রাতে বার-বি-কিউ মিনি-বুফে খাবারের আয়োজন, যার মূল্য শুরু হয়েছে ১৮৮৫ টাকা থেকে।

 ‘গ্রিল অন দা স্কাইলাইন’-এ শিশু-কিশোরদের জন্য আয়োজন করা হয়েছে ক্রিসমাস কিডস্ পার্টি। সকাল ১০:০০টা থেকে দুপুরে ১টা পর্যন্ত চলবে এই আয়োজন। এখনেও সান্তা ক্লজ হাজির হবেন নানান উপহার ও আরও নতুন চমক নিয়ে। 

বাংলাদেশ সময়: ১১৫৮ ঘণ্টা, ২০ ডিসেম্বর, ২০১৮
এসআইএস

আগারগাঁওয়ে ডিএনসিসির উচ্ছেদ অভিযান
ইডিইউর সঙ্গে সম্পর্কে আগ্রহী মালয়েশিয়ার ইউটিপি
সুস্থ আছেন লারা
রাজধানীতে ২ দিনব্যাপী পরিচ্ছন্ন প্রযুক্তি মেলা শুরু
মাদকবিরোধী অভিযানের সুফল পাচ্ছে বাংলাদেশ-ত্রিপুরা


নোমানের দুর্নীতি মামলা ৩ মাসের মধ্যে নিষ্পত্তির নির্দেশ
তিন মন্ত্রণালয় ও বিভাগে নতুন সচিব
পোর্ট কানেকটিং রোডের কার্পেটিং কাজ উদ্বোধন
শ্রমিক রপ্তানি: ১০ এজেন্সির জোট নিয়ে তদন্তে কমিটি
দেশে সরকারি হাসপাতালে ১ম লিভার প্রতিস্থাপনের ইতিবৃত্ত