php glass

পূজায় খাজানার পেশোয়ারি খাদ্য ‍উৎসব 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খাজানার পেশোয়ারি খাদ্য ‍উৎসব 

walton

তারকা রেস্ট্রুরেন্ট খাজানা পূজা উপলক্ষে আয়োজন করেছে পেশোয়ারি খাদ্য ‍উৎসব। সপ্তাহব্যাপী এই আয়োজনে পেশোয়ারি খাবারের আসল স্বাদ দিতে কলকাতা থেকে উড়িয়ে আনা হয়েছে মাস্টার শেফ। 

খাজানা গ্রুপের ডিরেক্টর(অপারেশন) অভিষেক সিনহা বাংলানিউজকে বলেন, পেশোয়ারি আইটেমগুলো মূলত পাকিস্তানের ঐতিহ্যবাহী খাবার। পেশওয়ারি খাবারে বিভিন্ন ধরনের কাবাব থাকে, এগুলোতে ব্যবহার করা হয় পেশোয়ারের স্পেশাল সব মসলা।  এবারের কাবাবের তালিকাও বেশ লম্বা, রয়েছে চাপলি, ভুনা কাবাব পেশোয়ারি পেশোয়ারি মুর্গ টিক্কা, বারাহ কাবাবসহ কয়েক ধরনের বিরিয়ানি আর পরোটা, লুচি, নান তো থাকছেই।  মাংসের পাশাপাশি এখানে রাখা হয়েছে মাছেরও বেশ কয়েক পদের কাবাব। 

প্রায় ৩০ পদের মজার মজার সব খাবার নিয়ে সাজানো হয়েছে এবারের  পেশোয়ারি খাদ্য ‍উৎসব। খাবারের সঙ্গে বাড়তি আনন্দ নিয়ে সময় কাটাতে অতিথিদের জন্য ছুটির দিনগুলোতে রাখা হয়েছে লাইভ মিউজিকের ব্যবস্থা। 

সাত তারিখে শুরু হওয়া উৎসবটি চলবে ১৪  অক্টোবর পর্যন্ত। ডিনারেই পাওয়া যাবে পেশোয়ারি খাবারগুলো। জনপ্রতি খরচ পড়বে ১২৩৪ টাকা।  

পরিবার এবং বন্ধুদের সঙ্গে নিজেদের মতো করে সময় কাটাতে এখানে রয়েছে প্রাইভেট ডাইনিং রুম। আর কর্পোরেট ইভেন্টগুলোর জন্যও রয়েছে আলাদা ব্যবস্থা।


বিস্তারিত জানতে ও বুকিংয়ের জন্য যোগাযোগ : ০১৭১১৪৭৬৩৭৯ 


বাংলাদেশ সময়:  ১৩৪৯ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০১৮
এসআইএস

ksrm
জোট থেকে জামায়াত বাদ দেয়া হবে অদূরদর্শিতা: এহসানুল হুদা
মহিমাগঞ্জ ইউপি উপ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জয়ী
হাঁস-গবাদিপশু ছাড়াই চলছে যুব কেন্দ্রের প্রশিক্ষণ
বাতি অকেজো, হাতের ইশারায় চলছে ট্রাফিক ব্যবস্থা
পর্যটন বিকাশে বিদেশে মেলা, আসছে নতুন নীতিমালা


উৎপাদনের আগেই বাজারজাত কেক!
বরিশালে দুই হোটেলকে জরিমানা
মোড়ক পরিবর্তন করে বাজারে সরিষার তেল, জেল-জরিমানা
বরিশালে কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা
রূপগঞ্জে গাঁজাসহ ১৭জন গ্রেফতার, সাজা