php glass

বিনা তেলে রান্না খাবারের ক্যাটারিং-হোম সার্ভিস 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অয়েল ফ্রি কিচেন

walton

বাংলাদেশে স্বাস্থ্য সচেতন মানুষের জন্য এবং হার্ট, লিভার, ডায়াবেটিস, উচ্চ রক্তচাপে আক্রান্তদের জন্য এই প্রথম বিনা তেলে রান্না নির্ভেজাল, স্বাস্থ্যসম্মত ও সুস্বাদু খাবারের ক্যাটারিং এবং হোম সার্ভিস চালু হয়েছে। বিশেষ এই উদ্যোগ নিয়েছে সাওল হার্ট সেন্টার (বিডি) লিঃ-এর ‘অয়েল ফ্রি কিচেন’।

রাজধানীর ঢাকা অফিসার্স ক্লাবে শনিবার দুপুরে শুরু হয়েছে এ কার্যক্রম। ইউএস-বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ মেজর জেনারেল (অবঃ) প্রফেসর বিজয় কুমার সরকারের সভাপতিত্বে এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাওল-এর বিনা-তেলের-খাবার-সরবরাহ কার্যক্রম উদ্বোধন করেন কথাশিল্পী সেলিনা হোসেন। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টির সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদের সাধারণ সম্পাদক কমরেড খালেকুজ্জামান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের পুষ্টি ও খাদ্যবিজ্ঞান ইন্সটিটিউটের অধ্যাপক এম. আকতারুজ্জামান, সাওল হার্ট সেন্টার (বিডি) লিঃ-এর সিনিয়র কনসালটেন্ট ডা. এম রহমানসহ অনেকেই।

এই কিচেন গর্ভবতী মা ও ভেজিটেরিয়ানদের জন্য আলাদা আলাদা খাবারও সরবরাহ করবে। বিয়ে, জন্মদিনসহ যেকোনো উৎসব-পার্টিতে গুরুপাক ও অস্বাস্থ্যকর খাবারের বদলে ‘অয়েল ফ্রি কিচেন’-এর স্বাস্থ্যকর খাবার পরিবেশন করা হবে।
সাওলের এ আয়োজনে মূল আকর্ষণ ছিল দুপুরে বিনা তেলে রান্না খাবারের মধ্যাহ্নভোজ। অতিথিদের সামনে কোনো প্রকার তেল-চর্বি ছাড়াই তৈরি ১২টি পদের উপাদেয় খাবার উপস্থাপন ও পরিবেশন করা হয়। অতিথিরা এসব খাবার উপভোগের পাশাপশি অনেকে অনুষ্ঠানস্থল থেকেই তাদের নিজেদের ও প্রিয়জনের জন্য খাবারের অর্ডার দেন এবং নিয়মিত খাবার পেতে বুকিং দেন।

যোগাযোগ +৮৮০১৭৭৭৭৮০৮৫৮, ০১৭৭৭৭৮০৮৫৯, ০১৭৭৭৭৮০৮৬০

বাংলাদেশ সময় : ০৬১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৮
এসআইএস

ksrm
রুয়েটে রোবটিক্স প্রতিযোগিতা ২৬ সেপ্টেম্বর
নিউইয়র্ক পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
দেবীগঞ্জে কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ
রাবির শিক্ষার্থী রাজু নিখোঁজ
বেনজেমার গোলে কষ্টার্জিত জয় পেল রিয়াল মাদ্রিদ


আগরতলায় চট্টগ্রামের শিল্পীদের আঁকা ছবির প্রদর্শনী
পা দিয়ে ছবি এঁকে জাতীয় প্রতিযোগিতায় মোনায়েম
আটকের পর টিনুর বাসায় র‍্যাবের অভিযান, অস্ত্র-গুলি উদ্ধার
দশজন নিয়ে অ্যাস্টোন ভিলাকে হারালো আর্সেনাল
বরিশালে জুয়ার আসর থেকে আটক ৮