php glass

ধানমন্ডিতে জোড়া খুন: সুরভীসহ পাঁচজন রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সুরভী আক্তার নাহিদা, ছবি: সংগৃহীত

walton

ঢাকা: রাজধানীর ধানমন্ডিতে গলাকেটে জোড়া খুনের ঘটনায় গৃহকর্মী সুরভীসহ গ্রেফতার পাঁচজনের ৫ দিন ক‌রে রিমান্ড মঞ্জর করেছেন আদালত।

মঙ্গলবার (৫ নভেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভূঁইয়া এ রিমান্ড মঞ্জুর করেন। এর আগে দুপুরে তাদের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক রবিউল আলম। শুনানি শেষে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জর করেন।

‌রিমা‌ন্ডপ্রাপ্তরা হলেন- গৃহকর্মী সুরভী আক্তার নাহিদা, দারোয়ান নুরুজ্জামান, ক্লিনার গাউসুল আজম প্রিন্স, আতিকুল হক বাচ্চু ও বেলায়েত হোসেন।

সোমবার ধানমন্ডি থানা থেকে মামলার তদন্তভার ডিএমপি’র গোয়েন্দা বিভাগে হস্তান্তর করা হয়। এদিনই সন্ধ্যা সাড়ে ছয়টায় রাজধানীর আগারগাঁওয়ের বিএনপি বস্তি এলাকায় বিশেষ অভিযান চা‌লি‌য়ে সুরভীকে গ্রেফতার করে ডি‌বি। অন্যান্য অভিযুক্তকে রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গত শুক্রবার (১ নভেম্বর) রাতে ধানমন্ডির ২৮ নম্বর রোডে অবস্থিত ২১ নম্বর বাসার ই-৫ ফ্ল্যাট থেকে গৃহকর্ত্রী আফরোজা বেগম ও গৃহকর্মী দিতির গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার দিন দুপুরে এক নারী গৃহকর্মী হিসেবে ওই বাসায় কাজ করতে আসেন। ঘটনার পর থেকে তিনি পলাতক ছিলেন। এ ঘটনায় রোববার (৩ নভেম্বর) মৃত আফরোজা বেগমের মেয়ে অ্যাডভোকেট দিলরুবা সুলতানা রুবা (৪২) ধানমন্ডি থানায় একটি মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, ন‌ভেম্বর ০৫, ২০১৯
কেআই/ওএইচ/

শাহআলীতে ফেনসিডিলসহ আটক
৩০০ ছুঁই ছুঁই, নতুন পেঁয়াজেও প্রভাব পড়ছে না দামে
বিশ্বের বুকে বাংলাদেশ এখন রোল মডেল: প্রতিমন্ত্রী পলক
হবিগঞ্জে এক বছরে প্রাথমিকে শিক্ষার্থী কমেছে ৭ সহস্রাধিক
ইরাকের সরকারবিরোধী বিক্ষোভে দেড় মাসে নিহত ৩২০  


ভান্ডারিয়ায় ইয়াবাসহ দুই মাদকবিক্রেতা আটক
মনের তৃষ্ণা বাড়িয়ে দিলেন লোকশিল্পীরা
স্বেচ্ছাসেবক লীগে শীর্ষ পদে আলোচনায় যারা
রাবিতে শিক্ষকদের দ্বন্দ্বের বলি হচ্ছেন শিক্ষার্থীরা
ভেনিসে ৫০ বছরের ইতিহাসে সর্বোচ্চ বন্যা, জরুরি অবস্থা