মুনমুনের নির্বাচনী পোস্টার-ব্যানারে সুচিত্রার ছবি!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ব্যানারে মুনমুনের চেয়ে বেশি স্পষ্ট সুচিত্রার ছবি

walton

কলকাতা: পশ্চিমবঙ্গের দক্ষিণ আসানসোল কেন্দ্র থেকে প্রার্থী হয়েছেন বাংলা চলচ্চিত্রের সর্বকালের সেরা নায়িকা সুচিত্রা সেনের কন্যা অভিনেত্রী মুনমুন সেন। এবারের লোকসভা নির্বাচনের মমতার তৃণমূলের প্রার্থী তিনি। ২০১৪ সালের ১৭ জানুয়ারি প্রয়াত হলেও ভক্ত-অনুরাগী আজও কম নেই সুচিত্রা সেনের। 

php glass

২০১৯ সালে ভারতের জাতীয় নির্বাচনে মায়ের জনপ্রিয়তার নৌকায় চেপে নির্বাচনের বৈতরণী পার হতে চাইছেন মুনমুন। তাই নির্বাচনী প্রচারণার পোস্টারে ব্যবহার করছেন মায়ের ছবি।

আসানসোলের অলিগলি ছেয়ে গেছে মা-মেয়ের ব্যানার-পোস্টারে। জানা যায়, এরকম আরও আড়াই লাখ ফ্লেক্স তৈরি হয়েছে। যেখানে আবেদন করা হয়েছে মুনমুন সেনকে ভোট দেওয়ার জন্য। প্রতিটি ফ্লেক্সে রয়েছে সুচিত্রার বিনোদনজগতের সোনালি মুহূর্তের ছবিগুলি।

সুচিত্রা অনুরাগী রাজ্যে আজও ঢের। তাই বিষয়টি নিয়ে বেশ নস্টালজিক আসানসোলবাসী। তাদের চায়ের আড্ডায় ফিরে আসছে সুচিত্রার সোনালি দিনগুলো। আর এই আবেগটাকেই প্রচারের হাতিয়ার করেছেন মুনমুন।

তবে বিষয়টি নিয়ে সমালোচনাও শুরু হয়েছে। কটাক্ষ করেছেন সঙ্গীত শিল্পী তথা বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়। যদিও এই প্রচারে অন্যায়ের কিছু দেখছে না তৃণমূল কংগ্রেস। তবে তাদের দলে কানাঘুষো শোনা যাচ্ছে আসানসোলে প্রার্থী হিসেবে মোটেও পছন্দ না মুনমুনকে। তবুও সুপ্রিমোর ওপরে কথা বলার কার সাধ্যি আছে? প্রার্থী মনপছন্দ হয়নি, তাই কেন্দ্রের দেড়শো পরিবার তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছে।    

তবে বিনোদন জগতের দুই তারকা প্রার্থী মুনমুন ও বাবুল নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতায় আসানসোল যে জমে উঠেছে একথা নিঃসন্দেহে বলা যায়। এখন দেখার মহানায়িকা কতটা সহযোগিতা করে প্রার্থী মুনমুনকে।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৯
ভিএস/এএ

বায়েজিদে পানিবন্দি শতাধিক পরিবার
অসুস্থ ছাত্রলীগ নেতাকে দেখতে গেলেন নওফেল
বান্দরবানে আ’লীগ নেতা হত্যার প্রতিবাদে অর্ধদিবস হরতাল
কল্যাণকামী-বৈষম্যহীন সমাজ চেয়েছিলেন মোজাফফর আহমদ
ভিড় বাড়ছে হকার্স মার্কেটে


গাজীপুরে বসুন্ধরা সিমেন্টের ইফতার মাহফিল
জন্মবার্ষিকীতে সিলেটে কবি নজরুলকে স্মরণ
থানচিতে দেয়াল ধসে শ্রমিকের মৃত্যু
প্রধানমন্ত্রী যা বলেন তাই করেন: রেলমন্ত্রী
‘কে তোমাকে এতো ভালোবাসতে পারে’