দীপিকার নামে ‘দোসা’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দীপিকা পাড়ুকোনের নামে দোসা।

walton

কলকাতা: একসময় ছোটপর্দার সিরিয়াল, বোঝে না সে বোঝেনা জনপ্রিয় হতেই চাহিদা বেড়েছিল পাখি ড্রেসের। ঠিক একইরকম ভাবে বড়পর্দায় শ্রীদেবী অভিনীত নাগিন সিনেমা মুক্তি পাওয়ার পর ভারতের সর্বত্র শ্রীদেবী টিপ বাজার ছেয়ে গিয়েছিল বা রানি অভিনীত বান্টি ওর বাবলি সিনেমার বাবলির পোশাকও।

php glass

নায়িকাদের নামে পণ্যের নাম নতুন কিছু নয়। কিন্তু কোনো ভারতীয় অভিনেত্রীর নামে খাবারের নাম বোধহয় এই প্রথম। তাও আবার এদেশে নয়, সুদূর আমেরিকায়। টেক্সাসের একটি ভারতীয় খাবারের রেস্তোরাঁর মালিক দোসার নাম দিয়েছেন দীপিকা পাড়ুকোন!খাবারের তালিকায় দীপিকা পাড়ুকোন (দোসা)সোশ্যাল সাইটে সেই রেস্তোরাঁর তালিকার ছবি পোস্ট করেছেন দীপিকার এক ফ্যান। ছবিতে দেখা গেছে, রেস্তোরাঁর দেওয়ালে পরপর বিভিন্ন ধরনের দোসার তালিকা ঝোলানো রয়েছে। সেখানেই চার নম্বরে লেখা, দীপিকা পাড়ুকোন। পাশে দামও আছে, ১০ ডলার। ছবিটি শেয়ার করেছেন স্বয়ং অভিনেত্রী নিজেও।

জনপ্রিয় অভিনেত্রীর নামে পণ্যের নাম রাখলে আকর্ষণ বাড়তি হয় ঠিকই। কিন্তু খাবারের নাম সেরকম শোনা যায়নি। তবে এর আগে ডনের রিমিকে, বারাণসীতে শাহরুখ খানের নামে পানের নাম শোনা গিয়েছিল। দীপিকা অবশ্য ছবিটি দেখে খুবই মজা পেয়েছেন।

তিনি লিখেছেন, বছরের শুরুটা বেশ ভালোই হলো। সবাইকে হ্যাপি নিউ ইয়ার। আর কার কার খিদে পেয়েছে? আরও একধাপ এগিয়ে দীপিকার স্বামী রণবীর সিং পোস্টে কমেন্ট করেছেন, ওইদোসা আমি খেতে আগ্রহী। তবে দীপিকার নাম রাখার পর দোসার বিক্রি কতটা বাড়ল, তার খবর এখনও মেলেনি।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৯
ভিএস/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন: কলকাতা
জয়পুরহাটে বসুন্ধরা সিমেন্টের কর্মশালা
রমজান উপলক্ষে মসজিদে নববীতে নতুন কার্পেট
অস্বাভাবিক কিছু দেখলে জানানোর আহ্বান প্রধানমন্ত্রীর
কৃষকের ন্যায্যমূল্যের কথা আমরা ভাবছি না: খাদ্যমন্ত্রী
মাত্র ৩১ বছর বয়সেই ক্রিকেটকে বিদায় বললেন নাজমুল


বাস চালককে পিটিয়ে হত্যা, ধর্মঘটে অনড় শ্রমিক নেতারা
যৌন হয়রানির অভিযোগে বখাটের কারাদণ্ড
সত্যেন্দ্রনাথ বসুর নাম থেকেই কোয়ান্টাম কণার নাম ‘বোসন’
ঝিনাইদহে বাসচাপায় আলমসাধু চালক নিহত
ঢাকা মাতাতে আসছে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’