ভারতে ৮৪৯ রুপিতে আকাশ ভ্রমণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

এয়ার ইন্ডিয়া

walton

ভারতের এয়ার ইন্ডিয়ার নতুন বছরের বিশেষ উপহার হিসেবে তাদের উড়োজাহাজে ভ্রমণ করতে পারবেন মাত্র ৮৪৯ রুপিতে। নেই কোনো শর্তাবলী। তবে রাউন্ড ট্রিপ করা যাবে না। যে কোনো দিকে ওয়ানওয়ের ভাড়া ওই দামে পাওয়া যাবে।

php glass

কলকাতা: ভারতের এয়ার ইন্ডিয়ার নতুন বছরের বিশেষ উপহার হিসেবে তাদের উড়োজাহাজে ভ্রমণ করতে পারবেন মাত্র ৮৪৯ রুপিতে। নেই কোনো শর্তাবলী। তবে রাউন্ড ট্রিপ করা যাবে না। যে কোনো দিকে ওয়ানওয়ের ভাড়া ওই দামে পাওয়া যাবে।

বুধাবার (২৮ ডিসেম্বর) এয়ার ইন্ডিয়ার ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নতুন বছরের ১৫ জানুয়ারি থেকে ৩০ এপ্রিলের মধ্যে ভ্রমণ করার জন্যে টিকিট কাটতে হবে ৩১ ডিসেম্বরের (শনিবার) মধ্যেই। এই সুযোগ পাওয়া যাবে চেন্নাই থেকে কোয়াম্বাতুর এবং বেঙ্গালুরু থেকে হায়দারাবাদ রুটে।

এছাড়া আরও বেশ কিছু রুটে কম খরচে পাওয়া যাবে এয়ার ইন্ডিয়ার টিকিট। সেই তালিকায় রয়েছে বেঙ্গালুরু-চেন্নাই ১ হাজার ১শ’ ৯৯ রুপি, মুম্বই-গোয়া ১ হাজার ৪শ’ ৯৯ রুপি, মুম্বই-বেঙ্গালুরু ১ হাজার ৫শ’ ৯৯ রুপি, শ্রীনগর-দিল্লি ১ হাজার ৯শ’ ৯৯ রুপি, গোয়া-দিল্লি ২ হাজার ৯শ’ ৯৯ রুপি ও গোয়া-চেন্নাইয়ের টিকিট পাওয়া যাবে ২ হাজার ১শ ৯৯ রুপিতে।

নতুন বছরে এই বিশেষ অফারের সঙ্গে অন্য কোনো অফার মেলানো যাবে না বলে এয়ার ইন্ডিয়ার ওয়েবসাইটে দেওয়া বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৬
এসএস/জিপি/আরআই

হারের পর গোমর ফাঁস, মধ্য প্রদেশ কংগ্রেসে দ্বন্দ্ব
এক ম্যাচ দিয়েই ভারতকে বিচার করতে চান না টেন্ডুলকার
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা নিয়োগ
রাজউকের বাধার পরেও উঠে গেলো ৮ তলা ভবন!
মাগুরায় ২ ট্রাকের সংঘর্ষে নিহত দুই 


গাবতলী বাস টার্মিনালে নেই টিকিটপ্রত্যাশীদের ভিড়
ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু
আটকে গেলো ভিসির ছুটির সময়ে ববির ৪ কর্মকর্তার পদোন্নতি
লাল জার্সিতে মাশরাফিরা খেলবে দুটি ম্যাচ
সচিব হলেন ১১ কর্মকর্তা