php glass

রাহুল-অচ্যুতানন্দন ঝগড়ায় পুরো লাভ আমুলের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

কংগ্রেস সাধারণ সম্পাদক রাহুল গান্ধিকে ‘আমুল বেবি’ বলে এক হাত নিয়েছিলেন কেরালা রাজ্যের মুখ্যমন্ত্রী অচ্যুতানন্দন। রাহুলের দোষ, তিনি আশি পেরিয়ে যাওয়া সিপিএম’র এ ঝানু নেতাকে তার বয়স নিয়ে কটাক্ষ করেছিলেন।

কলকাতা: কংগ্রেস সাধারণ সম্পাদক রাহুল গান্ধিকে ‘আমুল বেবি’ বলে এক হাত নিয়েছিলেন কেরালা রাজ্যের মুখ্যমন্ত্রী অচ্যুতানন্দন। রাহুলের দোষ, তিনি আশি পেরিয়ে যাওয়া সিপিএম’র এ ঝানু নেতাকে তার বয়স নিয়ে কটাক্ষ করেছিলেন।

দু’ নেতার এ লড়াইয়ে ক্ষতি-বৃদ্ধি যারই হোক, সুদে মূলে পুরো লাভ কিন্তু তুলে নিয়েছে দুগ্ধ প্রস্তুতকারী কোম্পানি আমুল। তারা কেরালার বিধানসভা নির্বাচনের পরেই এ নিয়ে নতুন একটি বিজ্ঞাপন চিত্র বানিয়ে ফেলেছে।

বিজ্ঞাপনটি এ রকম: ৮৭ বছর বয়েসী নেতা একটি খেলনা গাড়ি চালাচ্ছেন। তার পাশে আর একটি খেলনা গাড়িতে ৪০ বছর বয়েসী রাহুল। তার সঙ্গে আছে আমুলের ব্র্যান্ড মাসকট ‘আমুল গার্ল’। ওপরে ইংরেজিতে ক্যাপশন ‘দে আর বোথ আমুল বেবিস।’

শেষে লেখা আছে ‘যুবক এবং বৃদ্ধ উভয়ের জন্যই আমুল’।

উল্লেখ্য, কেরালায় সাম্প্রতিক নির্বাচনে দলীয় প্রার্থীদের হয়ে প্রচারে এসে রাহুল রাজ্যের বর্তমান মুখ্যমন্ত্রীর বয়স নিয়ে কটাক্ষ করে বলেছিলেন, সিপিএম যদি আবার ক্ষমতায় আসে তাহলে পরবর্তী নির্বাচনে যাওয়ার সময় মুখ্যমন্ত্রীর বয়স হবে ৯৩।

এতেই ক্ষেপে গিয়ে অচ্যুতানন্দন রাহুলকে আমুল বেবি বলেছিলেন।

এদিকে অচ্যুতানন্দনের এ আক্রমণের উত্তরে কেরালার কংগ্রেস সাংসদ শশী থারুর তার টুইটারে লিখেছেন, আমুল খাওয়া শিশুরা স্বাস্থ্যবান ও ভবিষ্যৎদ্রষ্টা হন। তারাই একমাত্র সমাজের পরিবর্তন আনতে পারেন।

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১১

আগরতলায় বন সংরক্ষণ বিষয়ক ৩ দিনের কর্মশালা
সেই কিশোরীকে ধর্ষণের পর হত্যা করেছিলেন হাফেজ মুজিবুল
বানিয়াচংয়ে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা
বাঘারপাড়ায় ৬৭১ বস্তা সরকারি চাল জব্দ
বগুড়া-সৈয়দপুর গ্যাস সরবরাহে জমি অধিগ্রহণ প্রক্রিয়া শুরু


নারায়ণগঞ্জে ইটভাটার বিদ্যুৎ লাইনে জড়িয়ে শিশুর মৃত্যু
সিলেটে সেরা করদাতার সম্মাননা পাচ্ছেন ৩৫ জন
র‌্যাবের অভিযানে ৭ মাদকবিক্রেতা আটক
আগে নিজেদের আইন মানতে হবে
উৎসবমুখর পরিবেশে হবে মহানগর আ’লীগের সম্মেলন