php glass

পশ্চিমবঙ্গে প্রচারে বিজেপির শীর্ষ নেতারা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন সামনে রেখে সরব হয়ে উঠছে রাজনীতির মাঠ। স্থানীয় দলীয় প্রার্থীদের হয়ে নির্বাচনী প্রচারে নামছেন লালকৃষ্ণ আদভানীসহ বিজেপির শীর্ষ নেতারা।

কলকাতা: পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন সামনে রেখে সরব হয়ে উঠছে রাজনীতির মাঠ। স্থানীয় দলীয় প্রার্থীদের হয়ে নির্বাচনী প্রচারে নামছেন লালকৃষ্ণ আদভানীসহ বিজেপির শীর্ষ নেতারা।

বিজেপি রাজ্য সভাপতি রাহুল সিনহা জানান,‘গত কিছু দিন থেকেই তৃণমুল জোট ও বামফ্রন্টের বিরুদ্ধে প্রচার শুরু করেছেন নেতারা। এই প্রচারনাকে আরও গতিশীল করতে এবার শীর্ষ নেতাদের আনা হচ্ছে। দলের কেন্দ্রীয় নেতা অরুণ জেটলি রাজ্যের নির্বাচন পরিচালনা করার জন্য ২৫ দিন কলকাতায় থাকবেন।’

রাহুল আরও বলেন, আদভানী ছাড়াও প্রচারে আসছেন সাবেক বিজেপি সভাপতি রাজনাথ সিংহ, সাবেক কেন্দ্রীয়মন্ত্রী সুষমা স্বরাজ, গুজরাটের মুখ্যমন্ত্রী নরেন্দ্র মোদি, চিত্র তারকা হেমা মালিনী, স্মৃতি ইরানিসহ বিজেপি শাসিত একাধিক রাজ্যের মুখ্যমন্ত্রী।

পরিবর্তন চেয়ে রাহুল সিনহা বলেন,‘রাজ্যে সিপিএমকে সরাতেই হবে। কিন্তু পরিবর্তে কারা? তৃণমুল হলে জঙ্গলমহলের মাওবাদীরা এবার ঘরে ঘরে ঢুকবে। বিজেপি এই নির্বাচনে ডান, বাম এই দু’য়েরই বিরোধিতা করছে’।

এই প্রথম বিজেপি বিধানসভা নির্বাচনে ২৯৪ টি আসনেই প্রার্থী দিয়েছে।

ভারতীয় সময়: ১৮০০ ঘন্টা, এপ্রিল ৯, ২০১১

আশুগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত
লালমনিরহাটে ইয়াবাসহ ভুয়া সাংবাদিক আটক
টানা দুই জয়ে কাবাডি চ্যাম্পিয়নশিপের কোয়ার্টারে বাংলাদেশ
আশুলিয়ায় মাদক মামলার পলাতক আসামি গ্রেফতার
আগরতলায় বন সংরক্ষণ বিষয়ক ৩ দিনের কর্মশালা


সেই কিশোরীকে ধর্ষণের পর হত্যা করেছিলেন হাফেজ মুজিবুল
বানিয়াচংয়ে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা
বাঘারপাড়ায় ৬৭১ বস্তা সরকারি চাল জব্দ
বগুড়া-সৈয়দপুর গ্যাস সরবরাহে জমি অধিগ্রহণ প্রক্রিয়া শুরু
নারায়ণগঞ্জে ইটভাটার বিদ্যুৎ লাইনে জড়িয়ে শিশুর মৃত্যু